kalerkantho


কালীগঞ্জে এলাকাবাসী পুলিশ সংঘর্ষ, আহত ৪

নিজস্ব প্রতিবেদ, গাজীপুর   

২৩ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



গাজীপুরের কালীগঞ্জে বনভোজনের বাস ও ইজিবাইকের দুর্ঘটনাকে কেন্দ্র করে এলাকাবাসীর সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়েছে। মঙ্গলবার রাতে উপজেলার গলান বাজার এলাকায় এ ঘটনা ঘটে। সংঘর্ষে এক এএসআই ও তিন পুলিশ কনস্টেবল আহত হয়েছে। পুলিশ বুধবার একজনকে আটক করেছে।

কালীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পংকজ দত্ত জানান, মঙ্গলবার রাতে গলান এলাকার ঢাকা বাইপাস সড়কে নারায়ণগঞ্জগামী পোশাক কারখানার শ্রমিকদের বনভোজনের বাস একটি ইজিবাইককে ধাক্কা দেয়। এ নিয়ে বাসটি আটকিয়ে বাসের লোকজনের সঙ্গে স্থানীয়দের কথা-কাটাকাটি ও মারামারি হয়। একপর্যায়ে বাসের দুই শ্রমিককে স্থানীয়রা একটি কক্ষে আটকে রাখে। এ সময় বাসের লোকজন ডাকাত ডাকাত বলে চিৎকার শুরু করলে ঘটনাস্থলে এলাকাবাসী জড়ো হতে থাকে। পরে বাসের দুই যাত্রীকে ফেলে রেখেই বাসটি পালিয়ে যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পরে এলাকাবাসীকে সরাতে গেলে তারা পুলিশের ওপর হামলা চালায়।

এতে কালীগঞ্জ থানাধীন উলুখোলা পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক আলমগীর, পুলিশ কনস্টেবল সেন্টু, পলাশ ও হুমায়ুন আহত হন। এ সময় ওই সড়কে প্রায় আধা ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকে। পরে থানা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে।

কালীগঞ্জ থানার ওসি মো. আলম চাঁদ জানান, এ ব্যাপারে ১০ জনকে আসামি করে কালীগঞ্জ থানায় মামলা হয়েছে। বুধবার দুপুরে সামসুল হক নামের একজনকে আটক করা হয়েছে।


মন্তব্য