kalerkantho


পাঁচ চোরাই গরুসহ আটক ৩, দণ্ডিত আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া ও ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি   

২৩ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



বগুড়ার শাজাহানপুর উপজেলার সাধরা গ্রামের একটি বাড়িতে অভিযান চালিয়ে পাঁচটি চোরাই গরুসহ তিনজনকে আটকের দাবি করেছে পুলিশ। গরুগুলোর আনুমানিক মূল্য চার লাখ টাকা। গতকাল বুধবার বিকেলে এ অভিযান চালানো হয়। আটকরা হলেন সাধরা গ্রামের আবদুল করিম, নন্দীগ্রাম উপজেলার ফারুক ও মানিকগঞ্জের সিংগাইর উপজেলার ভাকুম গ্রামের আমিনুর রহমান।

উপজেলা চেয়ারম্যান আলী আতোয়ার তালুকদার ফজু বলেন, বিকেল ৩টার দিকে সাধরা গ্রামের আবদুল করিমের বাড়িতে ট্রাকে করে কয়েকটি গরু আনা হয়। এ খবরে পুলিশ গরুসহ ওই তিনজনকে আটক করে থানায় নেয়।

শাজাহানপুর থানার ওসি আবদুল্লাহ আল মাছউদ চৌধুরী বলেন, উদ্ধার করা চোরাই গরুগুলোর মালিক কে, এখনো নিশ্চিত হওয়া যায়নি।

এদিকে ময়মনসিংহের নান্দাইলে দুই বছরের সাজাপ্রাপ্ত আসামি মিজানুর রহমানকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে উপজেলার মাইজহাটি থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। গতকাল আদালতে পাঠানো হয়েছে তাঁকে। তিনি নগরকচুরি গ্রামের ফজলুর রহমানের ছেলে।

নান্দাইল থানার সহকারী উপপরিদর্শক মো. সাইফুল ইসলাম জানতে পারেন, মিজানুর রহমান তাবলিগ জামাতের সঙ্গে একটি মসজিদে অবস্থান করছেন। পরে মসজিদের বাইরে আসতেই তাঁকে গ্রেপ্তার করা হয়। নান্দাইল থানার ওসি আতাউর রহমান জানান, ২০০৭ সালের একটি মাদক মামলায় মিজানুর রহমানের দুই বছরের সাজা হয়।


মন্তব্য