kalerkantho


ঠাকুরগাঁও জামায়াতের আমির হাকিম গ্রেপ্তার

আরো তিন স্থানে ইয়াবা ব্যবসায়ীসহ আটক ৫

প্রিয় দেশ ডেস্ক   

২২ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



ঠাকুরগাঁও জেলা জামায়াতের আমিরকে গ্রেপ্তার করেছে পুলিশ। নওগাঁয় জামায়াতের তিন নেতাকে গ্রেপ্তার করা হয়েছে।

সাতক্ষীরায় এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। নেত্রকোনায় ডিবির দারোগা পরিচয়দানকারী এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর :

ঠাকুরগাঁও : ঠাকুরগাঁও জেলা জামায়াতের আমির আবদুল হাকিমকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার বিকেলে শহরের হাজীপাড়ার বাসা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। ঠাকুরগাঁও থানার ওসি মশিউর রহমান জানান, আবদুল হাকিমের বিরুদ্ধে ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনে সহকারী প্রিসাইডিং অফিসার হত্যাসহ পরবর্তী সময়ে বিভিন্ন নাশকতার অভিযোগে একাধিক মামলা রয়েছে। এ ছাড়া ২০১৫ সালের ২৫ জানুয়ারি রাতে জেলার ২৯ মাইল নামক স্থানে তাঁর নির্দেশে একটি পিকআপ-ভ্যান আগুনে পুড়িয়ে দেয় জামায়াত-শিবিরের কর্মীরা। এ সময় গাড়ির চালক ও সহকারী দগ্ধ হয়।

নওগাঁ : নওগাঁর রানীনগর উপজেলার ভাণ্ডারপুর গ্রামের বাসিন্দা ইউনিয়ন জামায়াতের সেক্রেটারি জেনারেল আবদুল মতিনকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার রাতে নিজ বাড়ি থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

পুলিশের দাবি, এ সময় দুটি ককটেল ও দুটি রামদা উদ্ধার করা হয়েছে। এ ছাড়া আত্রাই উপজেলার বান্দাইঘাড়া গ্রামের ছাইদুর রহমান ও মান্দা উপজেলার শীলগ্রাম গ্রামের বেলাল হোসেনকে তাঁদের বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

নওগাঁর পুলিশ সুপার মো. মোজাম্মেল হক বিপিএম, পিপিএম, জানান, আগামী ২৬ ফেব্রুয়ারি বগুড়ার সান্তাহারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে নওগাঁয় পুলিশের বিশেষ অভিযানে তাঁদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ব্যক্তিদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

সাতক্ষীরা : সাতক্ষীরা শহরের উত্তর কাটিয়ার ইসমাইল হোসেনের ছেলে চিহ্নিত মাদক ব্যবসায়ী মহসিন আলীকে ইয়াবাসহ আটক করেছে গোয়েন্দা পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে সাতক্ষীরা শহরের মিলগেট এলাকা থেকে তাকে আটক করা হয়। গোয়েন্দা পুলিশের সাতক্ষীরা জেলা শাখার পরিদর্শক মির্জা আবদুল হাশেমী জানান, গোপন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে ২৫ পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়। এ ঘটনায় থানায় মামলা করা হয়েছে।

নেত্রকোনা : নেত্রকোনা ডিবি পুলিশ সোমবার রাতে জেলা শহরের আদালতপাড়া থেকে ডিবির দারোগা পরিচয়দানকারী আলী হোসেন নামের যুবককে গ্রেপ্তার করেছে। তিনি জেলার মদন উপজেলার দেওসহিলা গ্রামের মহিম উদ্দিনের ছেলে। সূত্র মতে, আলী হোসেন দীর্ঘদিন ধরে ডিবি পুলিশ পরিচয়ে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিল। আসামিদের বাড়িতে গিয়ে গ্রেপ্তারি পরোয়ানার ভুয়া কাগজপত্র দেখিয়ে টাকা আদায় করত। সোমবার রাতে গোপন খবরের ভিত্তিতে নেত্রকোনা ডিবি পুলিশ তাঁকে গ্রেপ্তার করে। এ সময় তাঁর কাছ থেকে পুলিশের ভুয়া পরিচয়পত্র উদ্ধার করা হয়। এ ব্যাপারে নেত্রকোনা মডেল থানায় মামলা করা হয়েছে।

নেত্রকোনা ডিবি পুলিশের ওসি আবুল কায়েস আকন্দ জানান, ওই ব্যক্তি পুলিশ পরিচয় দিয়ে মামলার আসামি ও সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করছিল। তাকে আদালতের নির্দেশে জেলহাজতে পাঠানো হয়েছে।


মন্তব্য