kalerkantho


ফরিদপুরে পাঁচ ডাকাতের সাজা

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর   

২০ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



ফরিদপুরের সদর উপজেলার মাচ্চর ইউনিয়নের শিবরামপুর এলাকার দুই বাড়িতে ডাকাতির ঘটনায় পাঁচ ডাকাতের প্রত্যেককে আট বছর করে কারাদণ্ড ও চার হাজার টাকা করে জরিমানা করেছেন আদালত। জরিমানা অনাদায়ে আরো দুই মাস করে বিনাশ্রম কারাদণ্ড ভোগ করতে হবে। রবিবার দুপুরে ফরিদপুরের যুগ্ম জেলা ও দায়রা জজের (প্রথম আদালত) বিচারক শেখ তারেক এজাজ এ রায় দেন। রায় ঘোষণার সময় পাঁচ আসামি আদালতে উপস্থিত ছিলেন।

সাজাপ্রাপ্তরা হলেন সদর উপজেলার শিবরামপুর এলাকার লিটন শেখ (২৫), পান্নু শেখ (৩০), হেকিম শেখ (৩০), ধুলদী এলাকার মহিউদ্দিন  মোল্লা (২৯) ও চকভবানীপুর এলাকার শরীফ শেখ (৩০)।

চুয়াডাঙ্গায় যুবকের কারাদণ্ড

এদিকে চুয়াডাঙ্গা প্রতিনিধি জানান, গাঁজা সেবনের দায়ে এক যুবককে ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। দণ্ডিত মোহাম্মদ মানিচ (৩৮) আলমাডাঙ্গার পাইকপাড়া গ্রামের মৃত তৈয়ব আলীর ছেলে। রবিবার দুপুরে দণ্ডিত মোহাম্মদ মানিচকে চুয়াডাঙ্গা জেলা কারাগারে পাঠানো হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা কার্যালয়ের বেঞ্চ সহকারী শফিকুল ইসলাম জানান, রবিবার দুপুরে ঘোলদাড়ি বাজার থেকে মোহাম্মদ মানিচকে গাঁজা সেবন অবস্থায় আটক করা হয়। পরে আলমডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আজাদ জাহান ভ্রাম্যমাণ আদালত বসিয়ে সাক্ষ্য-প্রমাণ নিয়ে মোহাম্মদ মানিচকে প্রকাশ্যে গাঁজা সেবনের অপরাধে ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন।


মন্তব্য