kalerkantho


কিশোরগঞ্জে নজরুলের স্বীকারোক্তি

ছেলেকে পানিতে ছুড়ে স্ত্রীকে চুবিয়ে হত্যা

কিশোরগঞ্জ প্রতিনিধি   

১৯ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় আসামি নজরুল ইসলাম তার স্ত্রী ও শিশুসন্তানকে হত্যার স্বীকারোক্তি দিয়েছে আদালতে। গত শুক্রবার বিকেলে জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জগলুল হকের খাস কামরায় নজরুল ১৬৪ ধারার জবানবন্দিতে হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করে।

গত বুধবার ফেনীর দাগনভূঞায় এক আত্মীয়র বাড়ি থেকে পলাতক নজরুল ইসলাম, তার বাবা সোহরাব উদ্দিন ও মা মদিনা খাতুনকে গ্রেপ্তার করা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা ও আহুতিয়া তদন্তকেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক মতিউর রহমান আসামিদের গ্রেপ্তার ও নজরুলের স্বীকারোক্তি দেওয়ার বিষয়টি নিশ্চিত করেন। জবানবন্দি শেষে নজরুল ও তার পিতা-মাতাকে কিশোরগঞ্জ কারাগারে পাঠানো হয়।

তদন্তকারী কর্মকর্তা মতিউর রহমান জানান, জবানবন্দিতে নজরুল ইসলাম বলে, গত ১৩ জানুয়ারি সকালে বেড়ানোর কথা বলে স্ত্রী রহিমা আক্তার (২৮) ও দুই মাস বয়সী ছেলে আমিরুলকে নিয়ে অটোরিকশাযোগে বাড়ি থেকে বের হয় নজরুল। সন্ধ্যায় একটি সেতু থেকে আমিরুলকে মিরারটেক বিলের পানিতে ছুড়ে মারে। এরপর রহিমাকে টেনে-হিঁচড়ে বিলে এনে পানিতে চুবিয়ে হত্যা করে লাশ দুটি কচুরিপানা দিয়ে ঢেকে রাখে।


মন্তব্য