kalerkantho


সুন্দরগঞ্জের সাবেক এমপি পুলিশি নজরদারিতে

নিজস্ব প্রতিবেদক, বগুড়া   

১৮ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



গাইবান্ধার সুন্দরগঞ্জের জাতীয় পার্টি থেকে নির্বাচিত সাবেক সংসদ সদস্য (এমপি) কর্নেল (অব.) ডা. আব্দুল কাদের খান পুলিশি নজরদারিতে রয়েছেন। তিনি বগুড়া থেকে প্রকাশিত দৈনিক উত্তরের খবর পত্রিকার প্রকাশকও। গত বৃহস্পতিবার রাত থেকে তাঁর বগুড়া শহরের বাসা ঘিরে রেখেছে পুলিশ। এর আগে বুধবার বিকেলে গাইবান্ধা গোয়েন্দা পুলিশের একটি দল তাঁকে সুন্দরগঞ্জের বাসা থেকে ধরে নিয়ে যায়। রাতেই তাঁকে জিজ্ঞাসাবাদ শেষে মুক্তি দেওয়া হয়।

আব্দুল কাদেরের নিজ বাড়িতে তাঁর স্ত্রী ডা. নাসিমা বেগমের মালিকানাধীন গরীব শাহ ক্লিনিক রয়েছে। এ ভবনের চতুর্থ তলায় তাঁরা থাকেন। গরীব শাহ ক্লিনিকের একজন কর্মকর্তা জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় আব্দুল কাদের সুন্দরগঞ্জ থেকে বগুড়া শহরের বাসায় আসেন। তিনি আসার পর রাত থেকেই গোয়েন্দা পুলিশের একটি দল সেখানে নজরদারি শুরু করে। গতকাল শুক্রবার সকালের দিকেও ক্লিনিকের আশপাশে সাদা পোশাকে পুলিশ ঘুরতে দেখা গেছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে পোশাকধারী পুলিশও ক্লিনিকের সামনে ও আশপাশে অবস্থান নেয়।

বগুড়া জেলা পুলিশের পক্ষ থেকে এ বিষয়ে কোনো তথ্য জানানো হয়নি। পুলিশ সুপার (এসপি) আসাদুজ্জামান বলেন, ‘এটি পুলিশের রুটিন ওয়ার্ক। ’

তবে গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা পুলিশের একটি সূত্র জানায়, সম্প্রতি এমপি লিটন হত্যাকাণ্ডে আব্দুল কাদেরকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। ঠিক একই কারণে তাঁর ওপরে পুলিশ নজরদারি করছে।


মন্তব্য