kalerkantho


আখাউড়ায় কিশোরীকে ধর্ষণ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   

১৭ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় এক কিশোরীকে (১৪) ধর্ষণ করা হয়েছে। গত ৬ ফেব্রুয়ারি রাতে এ ঘটনা ঘটে। গতকাল বৃহস্পতিবার দুপুরে মেয়েটি ও তার পরিবারের লোকজন আখাউড়া থানায় এসে এ বিষয়ে অভিযোগ করে। এর আগে বুধবার রাতে সে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেয়।

খোঁজ নিয়ে জানা গেছে, ভিক্ষুক দম্পতির মেয়েটি প্রতিবেশী কামাল মিয়ার বাড়িতে প্রায়ই যাওয়া আসা করত। ওই বাড়িতেই তাকে নির্যাতন করা হয়। বিষয়টি সে এলাকার একাধিক ব্যক্তিকে জানালেও কোনো সুরাহা পায়নি। চট্টগ্রামে বসবাসকারী এক বোনজামাই ও আরেক আত্মীয়ের মাধ্যমে সে বুধবার রাতে হাসপাতালে আসে।

মেয়েটির বরাত দিয়ে পুলিশের একটি সূত্র জানায়, ঘটনার দিন কামাল বাড়ির বাইরে ছিল। তবে কামালের ভাই সোহরাব হোসেন সোহাগ মেয়েটিকে নির্যাতন করে। এ কাজে কামালের স্ত্রী সহায়তা করে।

বিষয়টি সে স্থানীয় একাধিক ব্যক্তিকে জানালেও কেউ তার পাশে এসে দাঁড়ায়নি।

কামাল মিয়া গতকাল বলেন, ‘আমি সেদিন বাড়ির বাইরে ছিলাম। ভাইও সেদিন আমার বাড়িতে আসেনি। মেয়েটি কেন এ ধরনের কথা বলছে, তা বুঝতে পারছি না। ’

আখাউড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. আরিফুল আমিন বলেন, ‘একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করা হচ্ছে। মেয়েটির স্বাস্থ্য পরীক্ষার জন্য পাঠানো হবে। ’


মন্তব্য