kalerkantho


ভ্রাম্যমাণ আদালত

আটজনের জেল, সাত ব্যক্তিকে জরিমানা

প্রিয় দেশ ডেস্ক   

১৬ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



নীলফামারীর জলঢাকায় মাদক সেবন ও জুয়া খেলার অভিযোগে ভ্রাম্যমাণ আদালত আটজনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন। ভোলার বোরহানউদ্দিনে দুই জাটকা বিক্রেতা ও পিরোজপুরের মঠবাড়িয়ায় বিভিন্ন অভিযোগে পাঁচটি ব্যবসাপ্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে।

জলঢাকা (নীলফামারী) : জলঢাকার ইউএনও মুহ. রাশেদুল হক প্রধানের ভ্রাম্যমাণ আদালতে গতকাল সাজাপ্রাপ্তরা হলো জুয়া খেলার অভিযোগে শরিফুল ইসলাম, শাকিল ইসলাম, অহিদুল ইসলাম, কালা মামুদ, খোরশেদ আলী ও আব্দুল মজিদ; মাদক সেবনের দায়ে বিপ্লব ইসলাম ও রশিদুল ইসলাম।

ভোলা : মঙ্গলবার রাতে বরহানগঞ্জ বাজারে অভিযান চালিয়ে প্রায় তিন মণ জাটকা জব্দ এবং জাটকা বিক্রির দায়ে বাবুল ও কালাম নামে দুজনকে পাঁচ হাজার টাকা করে জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। ইউএনও মো. আ. কুদ্দুস আদালতের নেতৃত্ব দেন। উপস্থিত ছিলেন উপজেলা মত্স্য কর্মকর্তা মো. রুহুল কুদ্দুস।

পিরোজপুর (আঞ্চলিক) : অস্বাস্থ্যকর নোংরা পরিবেশে খাদ্য প্রক্রিয়াকরণ ও সংরক্ষণ, মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রি ও মজুদ রাখার অভিযোগে মঠবাড়িয়া শহরের পাঁচটি ব্যবসাপ্রতিষ্ঠানকে ১৪ হাজার ৩০০ টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল দুপুরে পিরোজপুর ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. শাহ্ শোয়াইব মিয়ার নেতৃত্বে আদালত সানরাইজ মিনি চায়নিজ অ্যান্ড রেস্টুরেন্ট, নন্দন ব্রেড অ্যান্ড ফুড, রাইসা জেনারেল স্টোর, শরীফ ফুড ফেয়ার ও ইউনুচ খাবার হোটেলকে এ জরিমানা করেন।


মন্তব্য