kalerkantho


সড়ক দুর্ঘটনায় নিহত ৪

প্রিয় দেশ ডেস্ক   

১৬ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



রংপুরের বদরগঞ্জ ও সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে সড়ক দুর্ঘটনায় দুই শিশু নিহত হয়েছে। শেরপুরের নালিতাবাড়ী, নাটোরের গুরুদাসপুর, রাজবাড়ীর বালিয়াকান্দি ও চাঁদপুরের ফরিদগঞ্জে আলাদা দুর্ঘটনায় আরো দুজন নিহত এবং তিন সেনা সদস্যসহ ১১ জন আহত হয়েছে।

রংপুর (আঞ্চলিক) : বাবার হাত ধরে সড়কের পাশে দাঁড়িয়ে ছিল রওশন আলী (৪)। হঠাৎ হাত ছেড়ে দৌড় দেয় সে। এ সময় পিকনিকের একটি বাস শিশুটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার সকালে বদরগঞ্জ উপজেলার পাকারমাথা এলাকায় পার্বতীপুর-রংপুর সড়কে। এ ঘটনার পর সড়কটিতে যান চলাচল বন্ধ হয়ে যায়। প্রায় আধাঘণ্টা পর যান চলাচল শুরু হয়। স্থানীয়রা ঘটনাস্থল থেকে প্রায় এক কিলোমিটার দূরে চেংমারী থেকে ঘাতক বাসটি জব্দ করেছে। এ সময় বাসচালকসহ যাত্রীরা পালিয়ে যায়।

মাত্র তিন দিন আগে রওশন তার মা রেবেকা ও বাবা আব্দুর রশিদের সঙ্গে দলপাড়া থেকে নানার বাড়ি ধনতোলায় বেড়াতে এসেছিল। গতকাল বাবার সঙ্গে পাকারমাথায় বেড়াতে গিয়েছিল রওশন।

শেরপুর : বালুভর্তি ট্রলির সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেলচালক মহির উদ্দিন নিহত হয়েছেন। দুর্ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার বিকেলে নালিতাবাড়ী উপজেলার বাজার জামে মসজিদের সামনে। ট্রলিটি জব্দসহ চালক বজলুর রহমানকে আটক করেছে পুলিশ।

নাটোর : গুরুদাসপুর উপজেলায় সেনাবাহিনীর ডগ স্কোয়াডের গাড়ি উল্টে তিন সেনা সদস্য আহত হয়েছেন। এ সময় স্কোয়াডের ছয়টি কুকুরের মধ্যে একটি নিহত ও তিনটি আহত হয়েছে। গতকাল বুধবার সকালে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের হাজিরহাট এলাকায় দুর্ঘটনাটি ঘটে। আহত সেনা সদস্য নয়নকে কাদিরাবাদ সেনানিবাসের সিএমএইচে ভর্তি করা হয়েছে।

সুনামগঞ্জ : বাড়ির পাশের সড়কে খেলার সময় মোটরসাইকেলের চাপায় প্রাণ গেছে ছয় বছরের শিশু রাহুল মিয়ার। গতকাল বুধবার সকালে বিশ্বম্ভরপুর উপজেলার সিরাজপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। বিশ্বম্ভরপুর থানার ওসি মোল্লা মনির হোসেন জানান, পলাতক মোটরসাইকেল চালককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

রাজবাড়ী : বালিয়াকান্দি উপজেলার নারায়ণপুর এলাকায় মোটরসাইকেল ও অটোরিকশার সংঘর্ষে অটোরিকশার চালক ফজলুর রহমান গাজী নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেলের দুই আরোহী।

চাঁদপুর : ট্রাক্টর ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চার স্কুল ছাত্রীসহ ছয়জন আহত হয়েছে। গতকাল বুধবার সকালে ফরিদগঞ্জ উপজেলার শোল্লা-ফরিদগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া যায়নি। অন্যরা হল শোল্লা স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্রী রেহানা আক্তার, নবম শ্রেণির রাশিদা আক্তার, অষ্টম শ্রেণির সুমাইয়া ও জেসমিন এবং অটোরিকশা চালক ফয়সাল হোসেন।


মন্তব্য