kalerkantho


আশুলিয়ায় মিলল দম্পতির লাশ

রূপগঞ্জে ঘুষিতে গেল বড় ভাইয়ের প্রাণ

প্রিয় দেশ ডেস্ক   

১৫ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



সাভারের আশুলিয়ায় দম্পতির লাশ উদ্ধার করেছে পুলিশ। নারায়ণগঞ্জের রূপগঞ্জে ছোট ভাইয়ের ঘুষিতে প্রাণ গেছে বড় ভাইয়ের। সৈয়দপুরে হত্যা করা হয়েছে এক গৃহবধূকে। বিস্তারিত নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরে :

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) : রূপগঞ্জ উপজেলায় ‘মাদকাসক্ত’ ছোট ভাইয়ের ঘুষিতে বড় ভাই জাহাঙ্গীর ভূঁইয়ার প্রাণ গেছে। ঘটনাটি ঘটেছে গত সোমবার রাতে উপজেলার মাহনারটেক এলাকায়। তবে অভিযোগ উঠেছে, পরিবারের সদস্যরা জাহাঙ্গীর স্ট্রোক করে মারা গেছেন বলে ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করছেন। প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, ব্যবসাপ্রতিষ্ঠান, জমির ভাগবাটোয়ারা ও পারিবারিক বিষয়ে বেশ কয়েক দিন ধরেই জাহাঙ্গীর ভূঁইয়ার সঙ্গে তাঁর ছোট ভাই তানভীর ভূঁইয়ার বিরোধ চলছিল। এ নিয়ে প্রায় দুজনের মধ্যে ঝগড়া-বিবাদ হতো। সোমবার রাতেও দুই ভাইয়ের মধ্যে বাগিবতণ্ডা হয়। একপর্যায়ে বড় ভাইয়ের বুকে ঘুষি মারেন তানভীর। এ সময় নাক-মুখ দিয়ে রক্ত বের হয়ে জাহাঙ্গীর মাটিতে লুটিয়ে পড়েন। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক শহীদুল আলম বলেন, এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ দেয়নি।

সাভার (ঢাকা) : সাভার উপজেলার আশুলিয়ায় রানা হোসেন ও তাঁর স্ত্রী শিখা আক্তারের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে শ্রীপুর এলাকার ভাড়া বাসা থেকে তাঁদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। শিখা ঢাকা ইপিজেডের হোপলুন কারখানার পোশাক শ্রমিক ছিলেন। আর রানা দিনমজুরি করতেন। এ ব্যাপারে সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) রাকিব হোসেন জানান, স্ত্রীর লাশ বিছানার ওপর কম্বলে মোড়ানো ও স্বামীর লাশ ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। পারিবারিক কলহের জেরে সোমবার রাতের কোনো এক সময় স্ত্রীকে হত্যা করে স্বামী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

সৈয়দপুর (নীলফামারী) : সৈয়দপুর উপজেলায় গলা টিপে ও পেটে আঘাত করে গৃহবধূ আশা সিংহানিয়াকে হত্যা করেছে স্বামী। খবর পেয়ে গতকাল মঙ্গলবার দুপুরে শহরের শহীদ তুলশীরাম সড়কের (দিনাজপুর রোড) বাসা থেকে তাঁর লাশ উদ্ধার করেছে পুলিশ। স্বামী রাকেশ সিংহানিয়া বাবলীকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছেন তিনি। এ ঘটনায় গৃহবধূর ভাই দিলীপ প্রসাদ আগরওয়ালা বাদী হয়ে থানায় মামলা করেছেন।


মন্তব্য