kalerkantho


ঠাকুরগাঁওয়ে জিহাদি বইসহ আল্লার দলের চারজন আটক

ঠাকুরগাঁও প্রতিনিধি   

১৫ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



ঠাকুরগাঁওয়ে বিপুলসংখ্যক রাষ্ট্র ও সরকারবিরোধী জিহাদি বই, লিফলেটসহ আল্লার দলের চারজনকে আটক করেছে পুলিশ। গত সোমবার রাতে শহরের ফকিরপাড়ার একটি বাসা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলো পাবনার আটঘরিয়ার দক্ষিণ নাগদা গ্রামের আব্দুল মোতালিবের ছেলে ফকরুল ইসলাম বাবু (৩১), কুষ্টিয়া সদরের হাউজিং স্টেট বি-৩৩৮-এর বাসিন্দা খন্দকার আব্দুল হালিমের ছেলে মজিবুল ইসলাম মিরন (৩২), ঠাকুরগাঁও সদরের কৃষ্ণপুর এলাকার হামিদের ছেলে আরিফ হোসেন (২২) ও সালান্দ ইউনিয়নের মন্নাপাড়ার সফিউল্লার ছেলে রব্বানি হক ফজলু (২৪)।

ঠাকুরগাঁও সদর থানার ওসি মশিউর রহমান জানান, আটক চারজন ফকিরপাড়ার একটি পাঁচতলা ভবনের কয়েকটি কক্ষ ভাড়া নিয়ে দুই বছর ধরে সরকারবিরোধী কার্যক্রম চালিয়ে আসছিলেন। পুলিশ গোপন সংবাদে বাসাটিতে অভিযান চালিয়ে তাদের আটকসহ বিপুলসংখ্যক জিহাদি বই, লিফলেট এবং রাষ্ট্র ও সরকারবিরোধী বিভিন্ন আলামত জব্দ করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা জানায়, দীর্ঘদিন ধরে তাদের ৭০ কর্মী ঠাকুরগাঁওয়ে ও প্রায় ২৫ জন পঞ্চগড়ে কার্যক্রম চালাচ্ছে।

পুলিশ সুপার ফরহাত আহমদ জানান, গুরুত্বপূর্ণ তথ্য উদ্ধারে আটকদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আটকদের সাথি দলটির অন্য সদস্যদের ধরতে মাঠপর্যায়ে কাজ করছে পুলিশ।


মন্তব্য