kalerkantho


যুবলীগ নেতাসহ গ্রেপ্তার ১০৭

প্রিয় দেশ ডেস্ক   

১৫ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



সাত জেলায় গত সোমবার রাতে ও গতকাল মঙ্গলবার অভিযান চালিয়ে বিভিন্ন অভিযোগে ১০৭ জনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। উদ্ধার করা হয়েছে আগ্নেয়াস্ত্র, গুলি ও মাদক।

মণিরামপুর (যশোর) : মণিরামপুরে সোমবার রাতে অস্ত্র ও গুলিসহ উপজেলা জাতীয়তাবাদী মৎস্য দলের সাধারণ সম্পাদক রবিউল ইসলামসহ বিভিন্ন মামলায় পাঁচজনকে গ্রেপ্তার করে পুলিশ। রবিউল ইসলামকে তাহেরপুর গ্রাম থেকে আটক এবং তার স্বীকারোক্তিতে দেশীয় তৈরি একটি ওয়ান শ্যুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। গ্রেপ্তার অন্যরা হলো হাফিজুর রহমান, আব্দুর রাজ্জাক, মোরশেদ আলী ও গোলাম হোসেন।

খাগড়াছড়ি : পানছড়ির নাপিতাপাড়ায় একটি বিদেশি পিস্তল, একটি এলজি, পাঁচ রাউন্ড গুলি, ম্যাগাজিন ও এক সেট সামরিক পোশাকসহ দুজনকে আটক করেন যৌথ বাহিনীর সদস্যরা। সোমবার গভীর রাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত এ অভিযান চালানো হয়। আটকরা হলো প্রমেশ চাকমা (২২) ও সোনামনি চাকমা (৫০)। নিরাপত্তা বাহিনীর সূত্র দাবি করেছে, তারা ইউপিডিএফের কর্মী। অবশ্য এ বিষয়ে ইউপিডিএফের বক্তব্য পাওয়া যায়নি। পানছড়ি থানার ওসি মো. আব্দুল জব্বার জানান, রাতে সন্দেহজনক এলাকা ঘিরে ফেলে যৌথ বাহিনী।

রাতভর তল্লাশি চালিয়ে ওই দুজনকে আটকসহ ওই সব উদ্ধার করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ (আঞ্চলিক) : শিবগঞ্জে সোমবার রাতে এক যুবলীগ নেতাসহ ১৪ জনকে আটক করে পুলিশ। শিবগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) লুৎফর রহমান জানান, গত ২৯ অক্টোবর উপজেলার বিনোদপুর খাসেরহাটে লুটপাট, অগ্নিসংযোগ, সংঘর্ষ ও ককটেল বিস্ফোরণ ঘটনায় মামলার এজাহারভুক্ত আসামি বিনোদপুর খাসেরহাটের শরিফুল ইসলাম ওরফে ডুডু ও আহসান হাবিব বাবু ওরফে টিটেন বাবুকে থানার ওসি মো. রমজান আলীর নেতৃত্বে গ্রেপ্তার করা হয়। শরিফুল বিনোদপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি। এ ছাড়া বিভিন্ন মামলায় আজিজুল, আলমগীর, কেতাবআলী, আনোয়ার হোসেনসহ ১২ জনকে গ্রেপ্তার করা হয়।

হবিগঞ্জ : র‌্যাবের বিশেষ আভিযানিক দল চুনারুঘাটের রানীগাঁও বাজার এলাকা থেকে সোমবার রাতে নুহু মিয়াকে গ্রেপ্তার করে। র‌্যাবের দাবি, উপজেলার পাড়কুল গ্রামের নুহু মিয়া একজন ডাকাত সর্দার। এদিকে পুলিশ নিয়মিত অভিযানে জেলার বিভিন্ন স্থান থেকে ২৩ পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে।

ব্রাহ্মণবাড়িয়া : নবীনগর উপজেলার গোপালপুর গ্রামের নিজ বাড়ি থেকে দুই বছরের সাজাপ্রাপ্ত আসামি আলমগীর হোসেনকে সোমবার রাতে গ্রেপ্তার করে পুলিশ।

কুড়িগ্রাম : উলিপুরে ১৪টি ইয়াবা বড়ি ও ২০০ গ্রাম গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটকের দাবি করেছে পুলিশ। সোমবার রাতে সন্দেহজনকভাবে ঘোরাফেরার সময় উপজেলার বুড়াবুড়ি ইউনিয়ন থেকে এসআই বিধান চন্দ্র ও গাবুর আলী তাদের আটক করেন। তারা হলো এনামুল হক (৪৬), মোস্তফা (৩৬) ও মোসলেম উদ্দিন (২৭)।

ভোলা : ভোলায় পুলিশের বিশেষ অভিযান শুরু হয়েছে। পুলিশ সুপার মো. মোকতার হোসেন জানান, সোমবার সকাল থেকে মঙ্গলবার বিকেল পর্যন্ত জেলার সাত উপজেলায় ৫৫ জনকে বিভিন্ন অভিযোগে গ্রেপ্তার করা হয়।

কলাপাড়া (পটুয়াখালী) : কলাপাড়ায় মোটরসাইকেলচালক ইব্রাহীম ও তার সহযোগী ইলিয়াস নামের দুই যুবককে দুই লিটার চোলাইমদসহ গ্রেপ্তারের কথা জানিয়েছে পুলিশ।

পটুয়াখালী : রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের স্লুইস বাজার এলাকায় ৩০টি ইয়াবাসহ মো. রাসেল মৃধাকে (৩২) গতকাল আটক করে পুলিশ।

 


মন্তব্য