kalerkantho


সৈয়দপুরে স্ত্রী বেগমগঞ্জে যুবককে হত্যা

চরভদ্রাসন জগন্নাথপুরে দুই শিক্ষার্থীর লাশ

প্রিয় দেশ ডেস্ক   

১৫ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



নীলফামারীর সৈয়দপুরে গৃহবধূকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ঘাতক স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

অন্যদিকে নোয়াখালীর বেগমগঞ্জে যুবক খুন হয়েছেন। ফরিদপুরের চরভদ্রাসন ও সুনামগঞ্জের জগন্নাথপুরে দুই ছাত্রছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বিস্তারিত নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরে :

সুনামগঞ্জ : জগন্নাথপুর উপজেলায় হাওরে মাদরাসা ছাত্র সোহাগ মিয়ার ক্ষতবিক্ষত লাশ পাওয়া গেছে। খবর পেয়ে পুলিশ গতকাল মঙ্গলবার দুপুরে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠায়। আগের দিন সোমবার সন্ধ্যা থেকে সোহাগ নিখোঁজ ছিল। সে উপজেলার জয়দা গ্রামের তিতু মিয়ার ছেলে ও জয়দা মাদরাসার অষ্টম শ্রেণির ছাত্র। জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুরছালিন বলেন, লাশের মুখে ও পেটে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও ওসি জানান।

সৈয়দপুর (নীলফামারী) : সৈয়দপুর উপজেলায় গলা টিপে ও পেটে আঘাত করে গৃহবধূ আশা সিংহানিয়াকে হত্যা করেছে স্বামী।

খবর পেয়ে গতকাল মঙ্গলবার দুপুরে শহরের শহীদ তুলশীরাম সড়কের (দিনাজপুর রোড) বাসা থেকে তাঁর লাশ উদ্ধার করেছে পুলিশ। স্বামী রাকেশ সিংহানিয়া বাবলীকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছেন তিনি। এ ঘটনায় গৃহবধূর ভাই দিলীপ প্রসাদ আগরওয়ালা বাদী হয়ে থানায় মামলা করেছেন।

ফরিদপুর : চরভদ্রাসন উপজেলা সদরের টিলারচর গ্রামে নিজ বাড়ির সামনের আমগাছ থেকে দশম শ্রেণি পড়ুয়া ছাত্রী সুমি আক্তারের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে লাশটি উদ্ধার করা হয়। সুমির মা রুনু আক্তার জানান, বেশ কিছুদিন ধরে তাঁর মেয়ে অস্বাভাবিক আচরণ করছিল। তবে সুমির শিক্ষাপ্রতিষ্ঠান হরিরামপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আব্দুল খালেক জানান, সুমির আচরণে কখনো মনে হয়নি তার কোনো মানসিক সমস্যা আছে। এ ব্যাপারে মেয়েটির বাবা সাঈদ প্রামাণিক বাদী হয়ে অপমৃত্যুর মামলা করেছেন। চরভদ্রাসন থানার উপপরিদর্শক (এসআই) স্বপন কুমার বিশ্বাস জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

নোয়াখালী : বেগমগঞ্জ উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে আবদুর রহমানকে মারধর করে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখার অভিযোগ পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার বটতলা গ্রাম থেকে তাঁর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশের ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রহমান একই গ্রামের খোরশেদ আলমের (মৃত) ছেলে।


মন্তব্য