kalerkantho


মাগুরায় এক পরিবারের তিন সদস্যসহ নিহত ৪

তিন স্থানে সড়কে ঝরল আরো চার প্রাণ

প্রিয় দেশ ডেস্ক   

১২ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



মাগুরায় মাইক্রোবাস দুর্ঘটনায় একই পরিবারের তিন সদস্যসহ চারজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে ৯ জন। অন্যদিকে লক্ষ্মীপুর, যশোর, নাটোরে পথচারীসহ আরো চারজন নিহত এবং ১১ জন আহত হয়েছে। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে :

মাগুরা : মাগুরা-যশোর সড়কের সদর উপজেলার মঘির ঢালে মাইক্রোবাস দুর্ঘটনায় একই পরিবারের তিন সদস্যসহ চারজন নিহত হয়েছেন। গতকাল শনিবার ভোরের এ ঘটনায় আহত হয়েছে ৯ জন। নিহতরা হলেন ফুলজান বেগম, তাঁর দুই নাতবউ খোদেজা বেগম ও মজিরন বেগম এবং তাঁদের প্রতিবেশী রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া ঘাটের ক্ষুদ্র ব্যবসায়ী করম আলী। মজিরনের স্বামী আব্দুস সালামসহ আহত সবাইকে ফরিদপুর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। হতাহতরা দৌলতদিয়া ও পাশের তেনাপচা গ্রামের বাসিন্দা। ভারতের মেদেনীপুরে আগামী বুধবার থেকে অনুষ্ঠিতব্য তিন দিনের ওরসে যোগ দিতে মাইক্রোবাসটিতে করে রওনা দিয়েছিল তারা। মাইক্রোবাসটি জব্দ করেছে পুলিশ। তবে চালক পালিয়েছে।

এ ব্যাপারে মাগুরা হাইওয়ে পুলিশের এসআই বিটুল হাসান বলেন, চালককে আটকের চেষ্টা চলছে।

কেশবপুর (যশোর) : প্রাইভেট কারের ধাক্কায় যাত্রীবাহী ভ্যান উল্টে নিহত হয়েছেন বৃদ্ধ ইবাদত আলী মোল্যা। গতকাল শনিবার কেশবপুর উপজেলার বরণডালি এলাকায় কেশবপুর-সরসকাটি সড়কে এ দুর্ঘটনা ঘটে।

লক্ষ্মীপুর : বাসের ধাক্কায় পথচারী মো. লিটন নিহত হয়েছেন। গতকাল শনিবার সকালে সদর উপজেলার ইসলাম মার্কেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। লিটন উপজেলার আটিয়াতলী গ্রামের মৃত নজির আহমেদ ভূঁইয়ার ছেলে ও তিন সন্তানের বাবা। সদর থানার উপপরিদর্শক (এসআই) ওমর ফারুক জানান, এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নাটোর : বড়াইগ্রাম উপজেলায় ট্রাক ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ভ্যানের দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে সাতজন। গতকাল সকালে উপজেলার আইরমারী ব্রিজ এলাকায় বনপাড়া-হাটিকুমরুল সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন ফুলচাঁদ আলী ও শহীদ হোসেন। আহতদের বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

মণিরামপুর (যশোর) : ট্রাকের ধাক্কায় আলমসাধু (নছিমন) উল্টে আহত হয়েছে চার যাত্রী। দুর্ঘটনাটি ঘটেছে গতকাল দুপুরে মণিরামপুর উপজেলার মণিরামপুর-নেহালপুর সড়কের সাতনল খানপুর বাজার এলাকায়। আহত সুপ্রিয়া মণ্ডল, ছবি রানী মণ্ডল, কমলা মণ্ডল ও প্রিয়া বিশ্বাসকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


মন্তব্য