kalerkantho


নদীতে আলিঙ্গনবদ্ধ মা-মেয়ের লাশ!

কেরানীগঞ্জ ও মুন্সীগঞ্জে মিলল দুই মরদেহ

প্রিয় দেশ ডেস্ক   

১০ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



দিনাজপুরের বোচাগঞ্জের টাংগন নদীতে আলিঙ্গনবদ্ধ দুটি লাশ পাওয়া গেছে। পুলিশের ধারণা, লাশ দুটি মা-মেয়ের। কেরানীগঞ্জে বুড়িগঙ্গা নদী থেকে একজনের লাশ উদ্ধার করা হয়েছে। মুন্সীগঞ্জে আরেকজনের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে :

দিনাজপুর : ছোট্ট তুলতুলে হাত দিয়ে ‘মায়ের’ গলা জড়িয়ে ছিল ‘মেয়ে’। দিনাজপুরের বোচাগঞ্জের টাংগন নদীর ঢেউ খেলা পানিতে ভাসছিল তাদের নিথর দেহ। এ দৃশ্য দেখে ঘটনাস্থলে উপস্থিত অনেকেই চোখের পানি ধরে রাখতে পারেননি। ঘটনাটি গতকাল বৃহস্পতিবারের। খবর পেয়ে পুলিশ দক্ষিণ সাদামহল গ্রামে নদী থেকে লাশ দুটি উদ্ধার করে। পুলিশের বক্তব্য, ‘মা-মেয়ে’ পরিকল্পিত হত্যাকাণ্ডের শিকার।

প্রত্যক্ষদর্শী রনগাঁও ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য নুরে আলম আফসার জানান, ‘মায়ের’ গলায় শিশুটিকে ওড়না দিয়ে বেঁধে দিয়েছিল হত্যাকারী চক্রের কেউ।

জেলেরা লাশের কিছু অংশ ডাঙায় তুলে স্থানীয় লোকজনকে খবর দেয়। রনগাঁও ইউনিয়নের ধনঞ্জয়পুর, বনগাঁও সাদামহল ও পাশের ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জের জাবরহাট ইউনিয়নের জাবরহাট, খাড়িপাড়াসহ কমপক্ষে ১০-১২টি গ্রামের কয়েক শ নারী-পুরুষ লাশ দুটি শনাক্ত করতে পারেনি।

কেরানীগঞ্জ (ঢাকা) : দক্ষিণ কেরানীগঞ্জ থানার পোস্তগোলা শ্মশানঘাট এলাকায় বুড়িগঙ্গা নদী থেকে অজ্ঞাতপরিচয় একজনের (৪৮) লাশ উদ্ধার করা হয়েছে। তাঁর পরনে কালো রঙের প্যান্ট ও ফুলহাতা গেঞ্জি ছিল। গতকাল বৃহস্পতিবার দুপুরে তাঁর লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠিয়েছে হাসনাবাদ নৌ পুলিশ। এ ব্যাপারে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি মামলা হয়েছে।

মুন্সীগঞ্জ : সদর উপজেলার মুন্সীরহাট-চর ডুমুরিয়া সড়কের লোহার ব্রিজসংলগ্ন রাস্তার পাশ থেকে অজ্ঞাতপরিচয় একজনের (৫০) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশের ধারণা, তিনি আত্মহত্যা করেছেন।

 


মন্তব্য