kalerkantho


আগ্নেয়াস্ত্র মাদক জাল টাকাসহ গ্রেপ্তার ৪

প্রিয় দেশ ডেস্ক   

১০ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



মুন্সীগঞ্জের লৌহজং, গাজীপুর ও কেরানীগঞ্জে মাদক, আগ্নেয়াস্ত্র, জাল টাকাসহ চারজনকে গ্রেপ্তারের কথা জানিয়েছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। গত বুধবার রাতে ও গতকাল বৃহস্পতিবার এসব অভিযান চালানো হয়।

কালের কণ্ঠ’র নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর :

মুন্সীগঞ্জ : ৭৭০ বোতল ভারতীয় ফেনসিডিলসহ মো. মকবুল হোসেন নামের একজনকে গতকাল ভোরে গ্রেপ্তার করে লৌহজং থানার পুলিশ। মকবুল উত্তর মেদিনীমণ্ডল গ্রামের বাসিন্দা। থানার ওসি মো. আনিচুর রহমান জানান, ভোর ৫টার দিকে মেদিনীমণ্ডল গ্রামের পদ্মা সেতুর উত্তর অংশের টোল প্লাজাসংলগ্ন খানবাড়ি সড়কে মকবুল হোসেন মাদক পাচারের জন্য অপেক্ষা করছে বলে পুলিশ জানতে পারে। এ খবরের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে ওই ফেনসিডিলসহ তাঁকে আটক করে। এ ব্যাপারে থানায় মাদক আইনে একটি মামলা হয়েছে। মকবুল হোসেনের নামে লৌহজং থানায় আটটি ও পাশের শ্রীনগর থানায় দুটি মাদকের মামলা রয়েছে।

গাজীপুর : গতকাল দুপুরে গাজীপুর নগরের মাড়িয়ালী এলাকা থেকে পাঁচ রাউন্ড গুলিভর্তি পিস্তলসহ একজনকে আটক করে র‌্যাব। গ্রেপ্তার রুবেল রানা (২৫) মাড়িয়ালীর বাসিন্দা। র‌্যাব-১ সূত্র জানায়, র‌্যাব-১-এর গাজীপুরের কম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিউল ইসলামের নেতৃত্বে রুবেল রানার বাড়িতে অভিযান চালানো হয়।

পরে তার ঘরে তল্লাশি চালিয়ে বিছানার নিচ থেকে পাঁচ রাউন্ড তাজা গুলিভর্তি পিস্তলটি উদ্ধার করা হয়। রুবেল এলাকায় চাঁদাবাজ ও সন্ত্রাসী হিসেবে পরিচিত।

কেরানীগঞ্জ (ঢাকা) : কেরানীগঞ্জে বুধবার গভীর রাতে ৪৬টি এক হাজার টাকার জাল নোটসহ দুজনকে আটক করে ঢাকা জেলা দক্ষিণ গোয়েন্দা (ডিবি) পুলিশ। দক্ষিণ কেরানীগঞ্জের কোণ্ডা ইউনিয়নের দোলেশ্বর থেকে আটকরা হলো মো. মুন্না (৩০) ও মো. আলামিন (৩২)। গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক রফিউদ্দৌলা জানান, আটকের পর ওই দুজনের দেহ তল্লাশি করে জাল নোটগুলো উদ্ধার করা হয়।


মন্তব্য