kalerkantho


ভালুকায় ট্রাকচাপায় দাদা-নাতনির মৃত্যু

বিভিন্ন স্থানে আরো তিনজন নিহত

প্রিয় দেশ ডেস্ক   

১০ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



ময়মনসিংহের ভালুকায় ট্রাকচাপায় প্রাণ গেছে দাদা-নাতনির। চাঁদপুরের ফরিদগঞ্জ, নীলফামারী ও ফরিদপুরে আলাদা দুর্ঘটনায় শিশুসহ তিনজন নিহত ও ৯ জন আহত হয়েছে। বিস্তারিত নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরে:

নীলফামারী: সদর উপজেলার ইকু জুট মিল এলাকায় যাত্রীবাহী বাস উল্টে নিহত হয়েছেন হেলপার আবু সাঈদ। এ সময় আহত হয়েছে আট যাত্রী। গতকাল বৃহস্পতিবার বিকেলে নীলফামারী-সৈয়দপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে। আবু সাঈদ সৈয়দপুর উপজেলার পোড়ারহাট ডাঙ্গাপাড়া গ্রামের ওবায়দুর রহমানের ছেলে।

ভালুকা (ময়মনসিংহ) : ভালুকা উপজেলায় ট্রাকচাপায় প্রাণ গেছে দাদা-নাতনির। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপজেলার ভরাডোবা ক্লাবের বাজার এলাকায়। নিহতরা হলো ভরাডোবা গ্রামের আব্দুর রহমান মণ্ডল ও তাঁর ছেলে কামরুল ইসলামের দেড় বছরের মেয়ে ঊর্মি। দাদা ও নাতনির লাশ বাড়িতে নেওয়া হলে সেখানে হৃদয়বিদারক পরিবেশের সৃষ্টি হয়।  

চাঁদপুর : সিএনজিচালিত অটোরিকশার চাপায় চার বছরের শিশু রহিম খানের মৃত্যু হয়েছে।

গতকাল সকালে ফরিদগঞ্জ উপজেলার হাঁসা-গোয়ালভাওর সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় উত্তেজিত জনতা সড়কটি দুই ঘণ্টা অবরোধ করে রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। রহিম পূর্ব হাঁসা গ্রামের জাহাঙ্গীর খানের ছেলে ছিল।

ফরিদপুর : ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর শহরতলির কোমরপুরে ট্রাকচাপায় নিহত হয়েছেন মোটরসাইকেল আরোহী মাহফুজ হোসেন খান। গতকাল সকালের এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেলচালক জলিল খান। তাঁকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


মন্তব্য