kalerkantho


সোনারগাঁয় ট্রাক খাদে, নিহত ৪

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

৯ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



নারায়ণগঞ্জের সোনারগাঁর আষাঢ়িয়ারচর গ্রামে বুধবার ভোরে একটি মালবাহী ট্রাক (ঢাকা মেট্রো-ট-১১-০৭৬৫) নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে চার শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো তিনজন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার পিরোজপুর ইউনিয়নের আষাঢ়িয়ারচর গ্রামে আল মোস্তফা প্যাকেজিং নামের একটি শিল্প-কারখানার কাগজবোঝাই একটি ট্রাক বুধবার ভোরে গ্রামের ভেতরের নির্মাণাধীন সরু সড়ক দিয়ে চলাচলের সময় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ সময় মালপত্রের ভেতরে আটকা পড়ে ট্রাকের চার শ্রমিক নিহত হন। তাঁরা হলেন মাদারীপুরের কেন্দুয়া গ্রামের আবুল বাশারের ছেলে অপু হাওলাদার (২২), একই গ্রামের হোসেন মিয়ার ছেলে ওবায়দুল্লাহ (৩৬), পটুয়াখালীর গলাচিপা উপজেলার ওলানিয়া গ্রামের রফিক মজুমদারের ছেলে আবু তাহের (২০) এবং পটুয়াখালীর রাঙ্গাবালীর ইউসুফ হাওলাদারের ছেলে মোশারফ হোসেন (৩০)। রাতেই পুলিশের সহযোগিতায় গ্রামবাসী মালপত্রের ভেতর থেকে লাশ বের করে আনে। পরে ময়নাতদন্ত ছাড়াই নিহতদের পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়।

সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ওবায়দুল হক জানান, ট্রাকটি উদ্ধারের চেষ্টা চলছে। নিহতদের পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। ট্রাকের চালক পলাতক। মামলার প্রস্তুতি চলছে।


মন্তব্য