kalerkantho


নারায়ণগঞ্জ ও কেরানীগঞ্জে গ্রেপ্তার ৫

প্রিয় দেশ ডেস্ক   

৮ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



নারায়ণগঞ্জ, সোনারগাঁ ও কেরানীগঞ্জে গত সোমবার রাতে ও গতকাল মঙ্গলবার বিভিন্ন অভিযোগে পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। কালের কণ্ঠ’র প্রতিনিধিদের পাঠানো খবর :

নারায়ণগঞ্জ : বন্দরের কাইতাখালী মদিনাতুল উলুম মাদরাসার এক ছাত্রকে (৭) বলাৎকারের অভিযোগে শিক্ষক রফিকুল ইসলামকে (৩০) গ্রেপ্তার করা হয়েছে।

গতকাল বিকেলে এ ঘটনা ঘটে। বন্দর থানার এসআই মিজান জানান, এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

এদিকে ফতুল্লায় মাদকবিরোধী অভিযানে পাঁচ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তারের দাবি করেছে পুলিশ। সোমবার রাতে ফতুল্লার দাপা শাহজাহান রোলিং মিল এলাকা থেকে গ্রেপ্তার দুজন হলো দাপা ইদ্রাকপুরের হোসনে আরা বেগম ও আবু কালাম। ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক (এসআই) নুরুল আলম জানান, ওই দুজনের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মাদক আইনে মামলা করা হয়েছে।

কেরানীগঞ্জ (ঢাকা) : জাল দলিল করে অন্যের জমি দখল ও অবৈধ অস্ত্র রাখার অভিযোগে দক্ষিণ কেরানীগঞ্জ থানার আব্দুল্লাহপুর কড়েরগাঁও থেকে জসিম উদ্দিন (৪৫) নামের একজনকে গ্রেপ্তার করেছে ঢাকা জেলা দক্ষিণ গোয়েন্দা পুলিশ। গতকাল জসিম উদ্দিনের বাড়ি থেকে একটি বিদেশি রিভলবার ও চার রাউন্ড গুলিসহ তাকে গ্রেপ্তার করা হয়। গোয়েন্দা পুলিশের পরিদর্শক আবুল বাশার জনোন, জসিম উদ্দিনের বিরুদ্ধে অস্ত্র আইনে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি মামলা হয়েছে।

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) : সোনারগাঁর সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহর ওপর হামলার ঘটনায় এজাহারভুক্ত আসামি সজিব মিয়া গতকাল গ্রেপ্তার হয়েছে।

শম্ভুপুরা ইউনিয়ন থেকে মোগরাপাড়া ইউনিয়নের দমদমা গ্রামের জহিরুল হকের ছেলে সজিবকে গ্রেপ্তার করা হয়। গত ৩০ জানুয়ারি উপজেলা পরিষদ সভাকক্ষে সমন্বয় কমিটির সভা শেষে গাড়িতে ওঠার সময় চেয়ারম্যান জাহিদকে লাঞ্ছিত করা হয়। সোনারগাঁ থানার ওসি মঞ্জুর কাদের এসব তথ্য জানান।


মন্তব্য