kalerkantho

সড়কে ঝরল ছয় প্রাণ

প্রিয় দেশ ডেস্ক   

৮ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় শিশুছেলে নিহত ও মা-বাবা আহত হয়েছেন। নওগাঁর পত্নীতলা, বাগেরহাট ও মাদারীপুরে আলাদা দুর্ঘটনায় আরো পাঁচজন নিহত ও চারজন আহত হয়েছে। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে :

বাগেরহাট : ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের দুই আরোহী মো. ওসমান আলী ও সোহাগ তালুকদার নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেলের আরেক আরোহী মো. হায়দার আলী। উন্নত চিকিৎসার জন্য তাঁকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার দুপুরে মোংলা-খুলনা মহাসড়কের ফকিরহাট উপজেলার শ্যামবাগাত এলাকায়। পুলিশ ধাওয়া করে ঘাতক ট্রাক জব্দসহ চালক নয়ন ফকিরকে আটক করেছে। এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে।

মেহেরপুর : সদর উপজেলার চাঁদপুরে পিকনিকের বাস ও শ্যালো ইঞ্জিনচালিত আলগামনের (নছিমন) সংঘর্ষে চার বছরের শিশু শুভ হোসেন নিহত হয়েছে। এ সময় তার মা সোমা খাতুন ও বাবা শফিক হোসেন আহত হয়েছেন। দুর্ঘটনা ঘটেছে গতকাল মঙ্গলবার দুপুরে।

আহতরা চুয়াডাঙ্গা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। খবর পেয়ে মেহেরপুর বাসস্ট্যান্ড থেকে ঘাতক বাসটি জব্দ করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করে জেলার অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মাহমুদ বলেন, এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

নওগাঁ : পত্নীতলা উপজেলায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী শিক্ষক কাজল হোসেন নিহত হয়েছেন। এ সময় তাঁর ছেলে আল-আমিন (৭) গুরুতর আহত হয়। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার নকুচা মোড় থেকে সাপাহার-পত্নীতলা পাকা সড়কে ওঠার সময় তাঁরা দুর্ঘটনার শিকার হন। কাজল পলিপাড়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ছিলেন। আল-আমিনকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মাদারীপুর : জেলায় গতকাল মঙ্গলবার আলাদা সড়ক দুর্ঘটনায় মাদরাসা ছাত্রসহ দুজন নিহত ও দুজন আহত হয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বিকেলে কালকিনি প্রেস ক্লাবের সামনে মাহিন্দ্রের চাপায় সাইকেল আরোহী মাদরাসা ছাত্র তৌফিকুল ইসলাম নিহত হয়েছে। সে সিনিয়র ফাজিল মাদরাসার চতুর্থ শ্রেণিতে পড়ত। তৌফিক কালকিনি পৌর এলাকার উত্তর রাজদী মহল্লার মো. বিপ্লব বেপারীর ছেলে। এর আগে দুপুরে সদর উপজেলার আচমত আলী খান সেতুর পশ্চিম পাড়ে ইটবোঝাই ট্রাকের চাপায় ভ্যানযাত্রী রফিকুল ইসলাম নিহত হয়েছেন। এ সময় ভ্যানচালক রতন মিয়াসহ দুজন আহত হয়। ঘাতক ট্রাকটি জব্দ করেছে পুলিশ। রফিক একই উপজেলার পাঁচখোলা গ্রামের বাচ্চু মাতব্বরের ছেলে। জেলার সহকারী পুলিশ সুপার (এএসপি) আনোয়ার হোসেন ভুঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


মন্তব্য