kalerkantho


চার জেলায় গ্রেপ্তার ৩৪

প্রিয় দেশ ডেস্ক   

৬ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



গাইবান্ধা, হবিগঞ্জ, যশোর ও রাজবাড়ীতে বিভিন্ন অভিযোগে ৩৪ জনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। গত শনিবার রাতে ও গতকাল রবিবার এসব অভিযান চালানো হয়। কালের কণ্ঠ’র প্রতিনিধিদের পাঠানো খবর :

গাইবান্ধা : সাদুল্যাপুর উপজেলায় বিশেষ অভিযানে ৯ মাদক ব্যবসায়ীসহ ১৬ জনকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছে পুলিশ। শনিবার রাত থেকে গতকাল সকাল পর্যন্ত ফরিদপুর ও ভাতগ্রাম ইউনিয়নে এ অভিযানকালে ওই ৯ জনের কাছ থেকে ৫০টি ইয়াবা বড়ি ও ৩০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। তারা হলো খলিলুর রহমান, রতন মিয়া, জামায়াত আলী, মোস্তাফিজুর রহমান মোস্তা, ইদ্রজিত সরকার, সঞ্চয় কুমার, সুজন সরকার, বাবলু সর্দার ও শহিদুল ইসলাম। তাদের বিরুদ্ধে সাদুল্যাপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক তিনটি মামলা হয়েছে।

হবিগঞ্জ : মাধবপুর উপজেলায় ফেনসিডিলসহ দুই পাচারকারীকে আটকের কথা জানিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। গতকাল সকালে ধর্মঘর-হরষপুর রাস্তার মেহেরগাঁও থেকে তাদের আটক করা হয়। তারা হলো কিশোরগঞ্জের ভৈরব উপজেলার আগানগর গ্রামের ফজিলা বেগম ও রাজিয়া বেগম। বিজিবি ৫৫ ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল সাজ্জাদ হোসেন জানান, ধর্মঘর সীমান্ত ফাঁড়ির নায়েক আলম বাদশার নেতৃত্বে এ অভিযান চালানো হয়। এ ব্যাপারে বিজিবি একটি মামলা করেছে।

এদিকে হবিগঞ্জ র‌্যাবের ক্রাইম প্রিভেনশন কম্পানি (সিপিসি)-২ ক্যাম্পের একটি বিশেষ অভিযানিক দল সদর উপজেলার উচাইল বাজার এলাকা থেকে এক বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি ঝাড়ু মিয়াকে গ্রেপ্তার করেছে। তার বাড়ি চারিনাও গ্রামে। এ ছাড়া শনিবার রাতে জেলার বিভিন্ন স্থান থেকে ১২ পলাতক আসামিকে গ্রেপ্তার করে পুলিশ।

কেশবপুর (যশোর) : কেশবপুরের পাঁজিয়া দাখিল মাদরাসার সুপার আরিফ বিল্লাহকে শনিবার রাতে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি উপজেলার বায়সা গ্রামের লোকমান বিশ্বাসের ছেলে। কেশবপুর থানার উপপরিদর্শক আবদুর রহমান খান জানান, পাঁজিয়া এলাকায় একটি নাশকতা মামলায় তাঁকে গ্রেপ্তার করা হয়। তাঁকে আদালতে সোপর্দ করা হয়েছে।  

রাজবাড়ী : জেলা শহরের কাজীকান্দা ও ১ নম্বর বেড়াডাঙ্গা এলাকায় শনিবার রাতে অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছে পুলিশ। তাদের কাছ থেকে হেরোইন ও গাঁজা উদ্ধার করা হয়েছে। তারা হলো ৩ নম্বর বেড়াডাঙ্গা গ্রামের ওমর ফারুক সাগর ও আবু সাঈদ তপন। তাদের গতকাল বিকেলে আদালতে পাঠানো হয়েছে।


মন্তব্য