kalerkantho


পুলিশ পাহারা ছাড়াই স্কুলে শ্যামল কান্তি

‘আপাতত সমস্যা নেই’

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

৩ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



নারায়ণগঞ্জে লাঞ্ছিত পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্ত পুলিশ পাহারা ছাড়াই চলাফেরা শুরু করেছেন। গতকাল বৃহস্পতিবার তিনি একাই বিদ্যালয়ে যান। এর আগে টানা আট মাস পুলিশ পাহারায় চলাফেরা করেন তিনি। গত বুধবার সকাল থেকে তাঁর পুলিশ পাহারা তুলে নেওয়া হয়। ওই সময় তিনি কিছুটা উদ্বেগ প্রকাশ করলেও দুপুরে পুলিশ সুপারের সঙ্গে যোগাযোগের পর আশ্বস্ত হন।

শ্যামল কান্তি গতকাল সকাল ৯টার আগেই নারায়ণগঞ্জ শহরের নগর খানপুরের মোকরবা সড়কের বাসা থেকে রিকশায় করে সেন্ট্রাল খেয়াঘাটে নৌকা পার হয়ে বন্দরের কল্যান্দীতে বিদ্যালয়ে যান। দুপুরে তিনি সাংবাদিকদের বলেন, ‘আমি ভালোভাবেই স্কুলে এসেছি। এসএসসি পরীক্ষা চলছে। আপাতত কোনো সমস্যা দেখছি না। কয়েক দিন পরিস্থিতি পর্যবেক্ষণ করব। এসপি (পুলিশ সুপার) সাহেব আমাকে আশ্বস্ত করেছেন, কিছু হবে না।

তা ছাড়া ভগবান তো আছেই। ’

গত বছরের ১৩ মে বন্দরে পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ে শ্যামল কান্তি ভক্তকে শারীরিক লাঞ্ছনার পর প্রথমে নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতাল ও পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ৯ জুন তাঁকে কড়া পুলিশ পাহারায় নারায়ণগঞ্জে আনা হয়। এরপর তাঁর নিরাপত্তায় মোকরবা রোডের বাসায় পুলিশের দুজন কনস্টেবল নিয়োজিত থাকে।


মন্তব্য