kalerkantho


সড়ক দুর্ঘটনায় পর্যটকসহ নিহত ৪, আহত ৭

প্রিয় দেশ ডেস্ক   

২ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



কক্সবাজারের চকরিয়া, গোপালগঞ্জ, নওগাঁর মান্দা ও মাদারীপুরের শিবচরে সড়ক দুর্ঘটনায় এক পর্যটকসহ চারজন নিহত এবং সাতজন আহত হয়েছে। বিস্তারিত কালের কণ্ঠ’র প্রতিনিধিদের পাঠানো খবরে : 

নওগাঁ : মান্দা উপজেলায় ট্রাকের চাপায় নায়েব উদ্দিন নামের এক যুবক নিহত হয়েছেন।

গতকাল বুধবার সকালে নওগাঁ-রাজশাহী মহাসড়কের উপজেলার ফতেপুর মাদরাসা মোড় এলাকায় দুর্ঘটনাটি ঘটে। নায়েব বড়মুল্লুক গ্রামের বয়েজ উদ্দিনের ছেলে। ঘটনার সময় তিনি জয়বাংলার মোড়ে চা পান করে ফতেপুর গ্রামে যাচ্ছিলেন।

মাদারীপুর : ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খেজুরগাছের সঙ্গে ধাক্কা খেয়ে দুমড়ে-মুচড়ে গেলে ঘটনাস্থলেই চালক মো. রাসেল নিহত হয়েছেন। দুর্ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার ভোরে শিবচর উপজেলার শেখপুর মৃজাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে। এ সময় হেলপার অমিত আহত হলেও ঘটনাস্থল থেকে সে পালিয়ে যায়। নিহত রাসেল ছিলেন বরিশালের কাশিপুর ইউনিয়নের কলেজ গ্রামের আবদুর করিম মিয়ার ছেলে।

চকরিয়া (কক্সবাজার) : চকরিয়া উপজেলায় মালবাহী ট্রাক ও পর্যটকবাহী মাইক্রোবাসের সংঘর্ষে একজন নিহত ও ছয়জন আহত হয়েছে। গতকাল বুধবার সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার পাগলির বিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত জিম বাবু টাঙ্গাইলের গোপালপুর পৌরসভার ডুবাইল এলাকার এমরান হোসেন লিটনের ছেলে ও ডুবাইল আদর্শ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিল। আহতরা হলো একই এলাকার মো. শরীফ, আমজাদ আলী, আমজাদ হোসেন, নাছির উদ্দিন, রবি সুশীল ও মো. রাসেল। তাদের মধ্যে শরীফ ও আমজাদ আলীর অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

গোপালগঞ্জ : শহরের মান্দারতলা এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে গতকাল বুধবার সকালে বাসচাপায় বাঁধন নামের এক শিশু নিহত হয়েছে। সে একই এলাকার স্বপ্নের ঠিকানা আশ্রয়ণ প্রকল্পের কাশেম মিয়ার ছেলে।


মন্তব্য