kalerkantho


সড়ক দুর্ঘটনায় তিন ছাত্রসহ নিহত ৫

প্রিয় দেশ ডেস্ক   

১ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



কিশোরগঞ্জের কটিয়াদীতে পিকআপ ভ্যানের ধাক্কায় কলেজ ছাত্র নিহত হয়েছে। শহরতলিতে দুর্ঘটনায় নিহত হয়েছেন করিমগঞ্জের উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা।

এ ছাড়া কুড়িগ্রাম ও নওগাঁর পোরশায় আরো দুই কলেজ ছাত্রসহ তিনজন নিহত এবং তিনজন আহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর :

কুড়িগ্রাম : সদর উপজেলায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত হয়েছেন। গত সোমবার রাতে কুড়িগ্রাম-রংপুর সড়কের উপজেলার ত্রিমোহনী বাজারের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহত উত্পল কুমার বিশ্বাস কুড়িগ্রাম সরকারি কলেজের রসায়ন ও তাঁর বন্ধু সুমন দাস একই কলেজের গণিত বিভাগের ছাত্র ছিলেন। ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ওসি এস এম আব্দুস ছোবহান জানান, এ ব্যাপারে একটি অপমৃত্যুর মামলা হয়েছে। ঘাতক বাসটিকে জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে।

কিশোরগঞ্জ : কটিয়াদী উপজেলায় পিকআপ ভ্যানের ধাক্কায় কলেজ ছাত্র সাজ্জাদুল ইসলাম সাদি নিহত হয়েছে। দুর্ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার সকালে ভৈরব-কিশোরগঞ্জ সড়কের উপজেলার চরিয়াকোনা এলাকায়। সাদি কটিয়াদী ডিগ্রি কলেজের এইচএসসির দ্বিতীয় বর্ষের ছাত্র ও কটিয়াদী পূর্বপাড়ার আব্দুল রশিদ মাস্টারের ছেলে ছিল।

এ ব্যাপারে কটিয়াদী থানার ওসি (তদন্ত) আবুল হোসেন জানান, পিকআপ ভ্যানটি জব্দ করা হয়েছে। কিন্তু ঘটনার পরপরই চালক পালিয়ে গেছে। অন্যদিকে গতকাল শহরতলির বয়লা এলাকায় কিশোরগঞ্জ-করিমগঞ্জ সড়কে দুর্ঘটনায় করিমগঞ্জের উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা লুত্ফুর রহমান মো. ফয়সাল মারা যান। ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

দুর্ঘটনার পর উত্তেজিত জনতা সড়কটি কিছু সময় অবরোধ করে রাখে। এ সময় তারা বেশ কয়েকটি অটোরিকশা ভাঙচুর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

নওগাঁ : পোরশা উপজেলায় ট্রাকের ধাক্কায় ভ্যানের আরোহী ময়েজ উদ্দিন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন ভ্যানের আরো তিন আরোহী। দুর্ঘটনাটি ঘটেছে গত সোমবার রাতে উপজেলার নোচনাহার মাদ্রাসা মোড়ে। ময়েজ পেশায় মত্স্যজীবী ছিলেন।


মন্তব্য