kalerkantho


চার জেলায় বিভিন্ন অভিযোগে গ্রেপ্তার ২০

প্রিয় দেশ ডেস্ক   

১ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



চার জেলায় মাদক কারবার, চুরিসহ বিভিন্ন অভিযোগে ২০ জনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। গত সোমবার রাতে ও গতকাল মঙ্গলবার তাদের গ্রেপ্তার করা হয়।

সাতক্ষীরা : অবৈধ পথে ভারতে যাওয়ার চেষ্টাকালে কলারোয়া সীমান্তের সোনাইনদীর তীর থেকে গতকাল দুই দালালসহ ছয়জনকে আটক করে বিজিবি। আটকরা হলো যশোরের ঝিকরগাছা উপজেলার শিরদাহ গ্রামের জামাল সরদার, জামাল সরদারের স্ত্রী মোছা. জহুরা খাতুন, ছেলে মো. মাসুদ রানা, মাসুদের মেয়ে অন্তরা খাতুন এবং দালাল উপজেলার ভাদিয়ালী গ্রামের মো. আনিছুর রহমান ও কাকডাঙ্গা গ্রামের মো. ইব্রাহিম। তাদের কলারোয়া থানায় সোপর্দ করা হয়েছে। কাকডাঙ্গা বিজিবি ফাঁড়ির নায়েক সবুজ মিয়া এ তথ্য জানান। কলারোয়া থানার ওসি ইমদাদুল হক শেখ জানান, এ ঘটনায় থানায় পাসপোর্ট আইনে একটি মামলা হয়েছে।

মণিরামপুর (যশোর) : সোমবার রাতে মণিরামপুরে পাঁচ মাদক কারবারিসহ বিভিন্ন মামলায় আটজনকে গ্রেপ্তারের কথা জানিয়েছে পুলিশ। তারা হলো রওশনারা খাতুন, বাবুলাল বিশ্বাস, শিমুল হোসেন, সুজন হোসেন, সুমন হোসেন, ঝন্টু পাটোয়ারী, হাফিজুর রহমান ও রফিকুল ইসলাম। তাদের বাড়ি উপজেলার দুর্গাপুর, নেহালপুর, মণিরামপুর, বিজয়রামপুর, চান্দুয়া ও মুড়াগাছা গ্রামে।

রাজবাড়ী : রাজবাড়ী থানার পুলিশ সোমবার রাতে জেলা সদরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পাঁচজনকে গ্রেপ্তার করে।

তারা হলো খায়রুল শেখ, বিল্লাল শেখ, মিলন প্রামাণিক, ইমান মোল্লা ও সুলতান হক। গতকাল তাদের রাজবাড়ী আদালতে পাঠানো হয়েছে।

মিরসরাই (চট্টগ্রাম) : মিরসরাইয়ের বারইয়ারহাট পৌরবাজারে গতকাল বেসরকারি হাসপাতাল কমফোর্টের ক্লোজড সার্কিট ক্যামেরা অকার্যকর করে চুরির চেষ্টার অভিযোগে জাহেদ হোসেন লাভলু নামের একজনকে আটক করে পুলিশ।


মন্তব্য