kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


কলাপাড়ায় স্বামীর ওপর হামলার বিচার চাইলেন স্ত্রী

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি   

২২ অক্টোবর, ২০১৬ ০০:০০



পটুয়াখালীর কলাপাড়ায় ইদ্রিস হাওলাদারের ওপর হামলাকারীদের বিচার দাবি করেছেন তাঁর স্ত্রী। গতকাল শুক্রবার দুপুরে কলাপাড়া প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে তিনি এ দাবি জানান।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ইদ্রিসের স্ত্রী মালা বেগম উল্লেখ করেন, প্রতিবেশী শহিদুল হাওলাদারদের সঙ্গে তাঁর স্বামীর জমি ও মনসাতলী স্লুইস খালে মাছ ধরা নিয়ে বিরোধ চলছিল। এর জের ধরে গত ১৬ অক্টোবর বেড়িবাঁধের ওপর ফেলে তাঁর স্বামীকে কুপিয়ে জখম করে সন্ত্রাসীরা। এ সময় তাঁর স্বামীর চিৎকার শুনে পরিবারের লোকজন এগিয়ে গেলে সন্ত্রাসীরা তাঁদের ওপরও হামলা চালায়। পরে তাঁদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে বরিশালের শেবাচিম হাসপাতালে পাঠানোর পর অবস্থার অবনতি হলে তাঁর স্বামীকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় পরদিন সোমবার আবদুল কাদের প্যাদাকে প্রধান আসামি করে ৯ জনের নামে কলাপাড়া উপজেলার মহীপুর থানায় মামলা করা হয়। মামলা করার পর এবার তাঁদের বাড়িতে হামলা চালানো হয়। তা ছাড়া গত বুধবার রাতে তাঁদের ঘের থেকে মাছ ধরে নিয়ে যায় তারা। এ ঘটনার বিচার চেয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করা হয়েছে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মহীপুর ইউপি সদস্য রানী বেগম, আহত ইদ্রিসের বোন জরিনা বেগম ও পারভীন বেগম।

মহীপুর থানার ওসি এস এম মাকসুদুর রহমান বলেন, মামলার প্রধান আসামি বাদে অন্যরা আদালত থেকে জামিন নিয়েছে। ঘটনা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


মন্তব্য