kalerkantho


দুই গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

মিলল আরো চার লাশ

প্রিয় দেশ ডেস্ক   

২২ অক্টোবর, ২০১৬ ০০:০০



কুমিল্লার দাউদকান্দি ও মুন্সীগঞ্জের সদরে দুই গৃহবধূকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে তাদের স্বামীদের বিরুদ্ধে। এ ছাড়া আরো চার স্থান থেকে চারজনের লাশ উদ্ধার করা হয়েছে। কালের কণ্ঠ’র প্রতিনিধিদের পাঠানো খবর :

দাউদকান্দি (কুমিল্লা) : দাউদকান্দিতে নেশার টাকা না দেওয়ায় সুমাইয়া বেগম (১৮) নামের এক নববধূকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে মাদকাসক্ত স্বামীর বিরুদ্ধে। গত বৃহস্পতিবার রাতে উপজেলার বিটেরশ্ব ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। শুক্রবার সকালে অভিযুক্ত স্বামী সফিউল্লাহকে আটক করেছে পুলিশ। নিহত সুমাইয়া মুরাদনগর উপজেলার সর্মাকান্দা গ্রামের রাজা মিয়ার মেয়ে।

সফিউল্লাহর বাবা বলেন, ‘বিয়ের পর তার উৎপাত বেড়ে যায়। এমন সন্তান আমার দরকার নেই। তার উপযুক্ত শাস্তি হওয়া দরকার। ’

মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জে মিতু (৩৫) নামের এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে মাদকাসক্ত স্বামী মিন্টুর বিরুদ্ধে। গত বৃহস্পতিবার রাতে সদরের রিকাবি বাজারের নৈদিঘির পাথরে এ ঘটনা ঘটে। মিন্টুকে শুক্রবার সকালে গ্রেপ্তার করেছে পুলিশ।

সাভার (ঢাকা) : আশুলিয়ার কাঠগড়া এলাকা থেকে নূর আলম নামের এক পোশাক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে ওই এলাকার করিম মোল্লার ভাড়া দেওয়া বাড়ির একটি কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) ওমর ফারুক জানান, নূর আলম রংপুরের গঙ্গাচড়ার ভুকতা গ্রামের আনোয়ারুল ইসলামের ছেলে। তিনি সস্ত্রীক কাঠগড়া এলাকায় করিম মোল্লার বাড়িতে থেকে সাউদার্ন গার্মেন্টে কাজ করতেন। বৃহস্পতিবার বিকেলে নূর আলম ও তাঁর স্ত্রী মঞ্জিরার মধ্যে কথা-কাটাকাটি হয়। পরে ঘরের ভেতর লাশ ঝুলতে দেখে পুলিশে খবর দেয় প্রতিবেশীরা।

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) : নান্দাইল পৌর শহরের চণ্ডীপাশা মহল্লার একটি তালাবদ্ধ ঘর থেকে জাহেদ মিয়া (৫৫) নামের এক ব্যক্তির গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার আচারগাঁও ইউনিয়নের পুরহরি গ্রামের আসন আলীর ছেলে। একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

জামালপুর : বকশীগঞ্জের ধানুয়া কামালপুর ইউনিয়নের ধানুয়া গ্রাম থেকে শুক্রবার সকালে আবু রায়হান (১৬) নামের এক স্কুল ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে ধানুয়া গ্রামের বাচ্চু মিয়ার ছেলে। আবু রায়হান গত বৃহস্পতিবার সন্ধ্যা থেকে নিখোঁজ ছিল।  

কেরানীগঞ্জ (ঢাকা) : বুড়িগঙ্গা নদীর ওয়াইজঘাট এলাকা থেকে অজ্ঞাতপরিচয় যুবকের (৩৫) লাশ উদ্ধার করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন হাসনাবাদ নৌ পুলিশ। শুক্রবার বিকেলে লাশ উদ্ধার শেষে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


মন্তব্য