kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


টঙ্গীতে ডাকাতি হওয়া সোয়া লাখ ডিম উদ্ধার

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি   

২১ অক্টোবর, ২০১৬ ০০:০০



গাজীপুরের সালনায় ডাকাতি হওয়া সোয়া লাখ ডিম টঙ্গীর মরকুন টেকপাড়া এলাকার একটি পরিত্যক্ত রিকশা গ্যারেজ থেকে গত বুধবার রাতে উদ্ধার করেছে টঙ্গী মডেল থানা পুলিশ। এ ঘটনায় জয়দেবপুর থানায় মামলা করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাতে টাঙ্গাইলের সখীপুর বাজারের মেসার্স জাকিয়া এন্টারপ্রাইজ থেকে এক লাখ ২৬ হাজার পিস মুরগির ডিম ট্রাকে করে চট্টগ্রামে নিয়ে যাওয়া হচ্ছিল। ট্রাকটি টাঙ্গাইল-গাজীপুর সড়কের ভরাডোবা হয়ে সালনা ব্রিজ এলাকায় পৌঁছলে ডাকাতদের একটি মাইক্রোবাস ও অন্য একটি পিকআপ ট্রাকের গতিরোধ করে এর চালক অলি মিয়াকে অস্ত্রের মুখে জিম্মি করে। এ সময় ডাকাতরা ডিমভর্তি ট্রাকটি গাজীপুরের রাজাবাড়ী এলাকায় নিয়ে যায়। সেখানে চালক অলির হাত-পা বেঁধে জঙ্গলে ফেলে ডিমসহ ট্রাকটি নিয়ে যায় তারা। পরদিন বুধবার ভোরে স্থানীয়রা অলিকে উদ্ধার করে জেলার শ্রীপুর মডেল থানায় নিয়ে গেলে পুলিশ বিষয়টি অন্যান্য থানায় জানায়। পরে টঙ্গী মডেল থানা পুলিশের এসএসপি (সার্কেল) মো. সোনাহর আলী শরিফের নেতৃতে অভিযান চালিয়ে টঙ্গীর মরকুন এলাকার পরিত্যক্ত একটি রিকশার গ্যারেজ থেকে এক লাখ ২২ হাজার পিস ডিম উদ্ধার করা হয়। তবে ডাকাতি হওয়া ট্রাকসহ আরো চার হাজার ডিমের হদিস পাওয়া যায়নি। এ ঘটনায় জড়িত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

এ ব্যাপারে টঙ্গী মডেল থানার ওসি মো. ফিরোজ তালুকদার বলেন, খবর পেয়ে বুধবার রাতে ডাকাতি হওয়া ডিমগুলো উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জয়দেবপুর থানায় মামলা হয়েছে।

 

 


মন্তব্য