kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


জনতা লীগ নেতা হত্যা

দোষীদের গ্রেপ্তারে আলটিমেটাম

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

২১ অক্টোবর, ২০১৬ ০০:০০



আওয়ামী জনতা লীগের ফতুল্লা থানা সভাপতি শেখ স্বাধীন আহমেদ মনির হত্যার ঘটনায় দোষীদের গ্রেপ্তারে আগামী রবিবার পর্যন্ত সময় বেঁধে দেওয়া হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে জনতা লীগ ও এলাকাবাসীর ব্যানারে মানববন্ধন থেকে এ আলটিমেটাম দেওয়া হয়।

না হলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেওয়া হয়।

এ সময় আওয়ামী লীগের কেন্দ্রীয় সম্মেলন সামনে রেখে ২২ ও ২৩ তারিখ পর্যন্ত প্রশাসনকে সময় দেওয়া হয়। এ সময়ের মধ্যে হত্যাকারীদের গ্রেপ্তার করে বিচারের মুখোমুখি করা না হলে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে বলে জানানো হয়। জনতা লীগের নারায়ণগঞ্জ জেলার সভাপতি আতাউর রহমানসহ দলটির নেতাকর্মী ও নিহত মনিরের পরিবারের সদস্যরা মানববন্ধনে উপস্থিত ছিলেন।

ফতুল্লা মডেল থানার ওসি কামালউদ্দিন জানান, হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে বৃহস্পতিবার সকালে সাতজনের নাম উল্লেখ করে অজ্ঞাতপরিচয় আরো সাত-আটজনের বিরুদ্ধে মামলা করেন। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, এলাকায় প্রভাব বিস্তার ও ডিশ ব্যবসা নিয়ে বিরোধের জের ধরে মঙ্গলবার রাতে স্ত্রী ও তাঁর বড় বোনকে নিয়ে বাড়ি ফেরার পথে শেখ স্বাধীন মনিরকে পাগলার রসুলপুর এলাকায় কুপিয়ে জখম করে মীর হোসেন মীরু বাহিনীর লোকজন। পরে তিনি মারা যান।


মন্তব্য