kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


মঠবাড়িয়ায় হামলা

স্কুল শিক্ষিকাসহ তিনজন আহত

আঞ্চলিক প্রতিনিধি, পিরোজপুর   

২১ অক্টোবর, ২০১৬ ০০:০০



পিরোজপুরের মঠবাড়িয়ায় দুর্বৃত্তদের হামলায় এক স্কুল শিক্ষিকা গুরুতর আহত হয়েছেন। বুধবার বিকেলে স্কুল ছুটি শেষে ওই স্কুলেরই দপ্তরির মোটরসাইকেলে চড়ে বাসায় ফেরার পথে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত হয় তাঁরই দেড় বছর বয়সী শিশু ও মোটরসাইকেলচালক দপ্তরি। আহত স্কুল শিক্ষিকাকে শিশুসহ বরিশাল শেরে-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত স্কুল শিক্ষিকা কামরুন্নাহার ইলা মঠবাড়িয়ার ৬৭ নম্বর পূর্ব সেনের টিকিকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক। আর আহত দপ্তরি মো. দুলাল ফরাজি উপজেলার পূর্ব সেনের টিকিকাটা গ্রামের মৃত ছাত্তার ফরাজির ছেলে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বুধবার স্কুল ছুটি শেষে বিকেল সাড়ে ৫টার দিকে স্কুল শিক্ষিকা একই এলাকার বাসিন্দা স্কুলের দপ্তরি দুলাল ফরাজির মোটরসাইকেলে চড়ে বাড়ি ফিরছিলেন। এ সময় পথে টিকিকাটা হাওলাদার বাড়ি নামক স্থানে ছয়জন মোটরসাইকেল আরোহী যুবক তাদের গতিরোধ করে। দুর্বৃত্তরা লোহার রড দিয়ে স্কুল শিক্ষিকা ও দপ্তরির ওপর হামলা চালায়। এতে স্কুল শিক্ষিকা তাঁর সঙ্গে থাকা শিশুপুত্র ও দপ্তরি আহত হন। তাদের ডাকচিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

আহতদের উদ্ধার করে প্রথমে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে স্কুল শিক্ষিকাকে তাঁর শিশুসহ বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ ঘটনায় আহত মোটরসাইকেল চালক দপ্তরি দুলাল ফরাজি বাদী হয়ে এ ঘটনায় স্থানীয় বাদল মৃধাকে প্রধান আসামি করে ছয়জনের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় বুধবার রাতে মামলা করেন।

মঠবাড়িয়া থানার ওসি (তদন্ত) শেখ সরোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পূর্বশত্রুতার জের ধরেই এ হামলার ঘটনা ঘটেছে। তবে কী কারণে এ হামলা ঘটেছে, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।


মন্তব্য