kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


গাজীপুরে যুবককে ডেকে নিয়ে হত্যা

এখনো অধরা মূল আসামি

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর   

২০ অক্টোবর, ২০১৬ ০০:০০



গাজীপুরে যুবককে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা মামলার প্রধান আসামি আড়াই মাসেও গ্রেপ্তার হয়নি। উল্টো মামলা তুলে নিতে বাদীসহ তাঁর স্বজনদের হুমকি দিচ্ছে।

গতকাল বুধবার দুপুরে গাজীপুর মহানগরীর কোনাবাড়ী এলাকায় সংবাদ সম্মেলন করে এমন অভিযোগ করেন ওই মামলার বাদী নিহতের ভাই, তাঁর মা ও নিহতের স্ত্রী।

নিহত এমারত মোল্লা (৩০) গাজীপুর সিটি করপোরেশনের বাঘিয়া এলাকার মো. ছাহের মোল্লার ছেলে। তিনি কৃষিকাজ করতেন।

নিহত এমারতের স্ত্রী কাজল আক্তার জানান, গত ৬ আগস্ট বিকেলে চাচাতো ভাই রতন মোল্লা ও ফরিদ মোল্লা তাঁর স্বামীকে বেড়ানোর কথা বলে বাড়ি থেকে ডেকে কড্ডা বাজারে নিয়ে যায়। পরে তারা তিনজনসহ সুজন ও আদিল নামের আরো দুজন একটি নৌকা ভাড়া করে তুরাগ নদীতে ঘুরতে যায়। কিছুদূর গিয়ে তারা তাঁর স্বামীকে পিটিয়ে হত্যা করে হাত-পা বেঁধে লাশ নদীতে ফেলে দেয়। পরে এ ঘটনায় মামলা হলে পুলিশ তিনজনকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। এক মাস পর ঢাকার আশুলিয়ার টঙ্গাবাড়ী এলাকার বিল থেকে তাঁর লাশ উদ্ধার করে পুলিশ। খবর পেয়ে জামাকাপড় দেখে তাঁরা লাশ শনাক্ত করেন। ঘটনার আড়াই মাস পেরিয়ে গেলেও মূল আসামি সুজনসহ নৌকাচালককে আটক করতে পারেনি পুলিশ। সংবাদ সম্মেলনে মূল আসামিসহ নৌকাচালককে অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানানো হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা কোনাবাড়ী ফাঁড়ির এসআই রফিকুল ইসলাম জানান, তিন আসামিকে ইতিমধ্যে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।


মন্তব্য