kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


কেরানীগঞ্জ কালিয়াকৈরে দুই নারীর ঝুলন্ত লাশ

বন্দরে ছুরিকাঘাতে আহত শাশুড়ির মৃত্যু

প্রিয় দেশ ডেস্ক   

১৮ অক্টোবর, ২০১৬ ০০:০০



কেরানীগঞ্জ ও গাজীপুরের কালিয়াকৈরে গতকাল সোমবার দুই নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নারায়ণগঞ্জের বন্দরে জামাতার ছুরিকাঘাতে আহত শাশুড়ি গতকাল ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

কেরানীগঞ্জ (ঢাকা) : গতকাল সকালে কেরানীগঞ্জ মডেল থানাধীন মান্দাইল খলিফাপাড়ায় স্বামীর বাড়ির নিজ ঘর থেকে গৃহবধূ শিউলি বেগমের (৪০) ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। লাশটি ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। শিউলি বেগম মান্দাইল খলিফাপাড়ার নজরুল ইসলামের স্ত্রী এবং একই থানাধীন দক্ষিণ মুসলিমবাগের মোরশালিন মিয়ার মেয়ে। শিউলি-নজরুল দম্পতির তানভির (১৬) ও অন্তু (১৩) নামে দুটি ছেলে রয়েছে।

শিউলি বেগমের দেবর মো. রফিক বলেন, ‘১৯৯৮ সালে শিউলি বেগমের সঙ্গে আমার ভাই নজরুল ইসলামের বিয়ে হয়। বিয়ের কয়েক বছর পর থেকে তাঁদের দুজনের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়াঝাটি লেগেই থাকত। পারিবারিক কলহের জেরেই স্বামীর সঙ্গে রাগ করে শিউলি বেগম গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে আমরা ধারণা করছি। ’ শিউলির ভাই মো. মতিউর রহমান অভিযোগ করে বলেন, ‘শিউলি গলায় ফাঁস দেয়নি। তাকে খুন করে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার জন্য তার গলায় ফাঁস লাগানো হয়েছে। এর আগেও তাদের (নজরুল) বাড়ির আরেক ছেলে বাবুর স্ত্রীকেও খুন করে তারা একইভাবে আত্মহত্যা বলে চালিয়ে দিয়েছে। আমি এ খুনের বিচার চাই। ’ কেরানীগঞ্জ মডেল থানার উপপরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম বলেন, লাশের তলপেটে কালো দাগ রয়েছে।

কালিয়াকৈর (গাজীপুর) : কালিয়াকৈর উপজেলার হিজলহাটি এলাকার জামাল উদ্দিনের বাড়ির একটি ঘর থেকে গতকাল দুপুরে পোশাক শ্রমিক মোরশেদা আক্তারের (১৮) লাশ উদ্ধার করা হয়। তিনি গাইবান্ধার সুন্দরগঞ্জ থানাধীন কালাইসুতা এলাকার মহির উদ্দিনের মেয়ে।   মোরশেদার পরিবার ও পুলিশ জানায়, মোরশেদা তাঁর মা-বাবার সঙ্গে হিজলহাটির জামাল উদ্দিনের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় হেসং বিডি কারখানায় চাকরি করতেন। গতকাল সকালে বাড়ির লোকজন অনেক ডাকাডাকি করলেও মোরশেদা তাঁর ঘরের দরজা খোলেননি। পরে তাঁরা জানালা দিয়ে মোরশেদার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। কালিয়াকৈর থানার উপপরিদর্শক মোশারফ হোসেন বলেন, ‘আত্মহত্যার কারণ জানা যায়নি। ’

নারায়ণগঞ্জ : গতকাল দুপুরে ঢামেকে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় ফরিদা বেগমের (৪০)। তিনি বন্দরের মদনগঞ্জ লক্ষারচর এলাকার রইস উদ্দিন মিয়ার বাড়ির ভাড়াটিয়া দুলাল মোল্লার স্ত্রী। সূত্র জানায়, আট মাস আগে দৈনিক রুদ্রবার্তা পত্রিকার বন্দর প্রতিনিধি মদনগঞ্জ লক্ষারচর এলাকার ফিরোজ খানের ছেলে রলি খানের সঙ্গে মেহেরুন নেছার বিয়ে হয়। পরে মেহেরুন জানতে পারেন, তাঁর স্বামী মাদকসেবী। এ জন্য তিনি স্বামীর সংসার ছাড়ার সিদ্ধান্ত নেন। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ চলছিল। এর জেরে গত ৯ অক্টোবর রাতে রলি খান তাঁর শাশুড়ির পেটে পাঁচটি ছুরিকাঘাত করলে নাড়িভুঁড়ি বেরিয়ে আসে। পরে বাড়ির লোকজন তাঁকে ঢামেকে ভর্তি করে।


মন্তব্য