kalerkantho


দুই ভারতীয় নাগরিকসহ চার স্থানে গ্রেপ্তার ১০

নারায়ণগঞ্জ, মুন্সীগঞ্জ, সোনারগাঁ ও বেনাপোল (যশোর) প্রতিনিধি   

১৮ অক্টোবর, ২০১৬ ০০:০০



অবৈধ পথে ভারত থেকে বাংলাদেশে ঢোকার সময় গত রবিবার রাতে বেনাপোলের গাতীপাড়া সীমান্ত থেকে দুই ভারতীয় নাগরিককে আটক করেছে বিজিবি। তারা হলো হাফিজুর রহমান ও আফজাল হোসেন। তাদের বাড়ি ভারতের পশ্চিমবঙ্গের দক্ষিণ চব্বিশ পরগনা জেলায়। এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানায় মামলা হয়েছে।

এদিকে সোনারগাঁ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে দুই মাদক কারবারি ও বিভিন্ন মামলার ওয়ারেন্টেভুক্ত আসামিসহ ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোনারগাঁ থানার ওসি মঞ্জুর কাদের জানান, সোনারগাঁ পৌর এলাকার কৃষ্ণপুরা এলাকায় অভিযান চালিয়ে ১৬০ পিস ইয়াবাসহ রবিন মিয়া ও আফজাল হোসেন নামের দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া উপজেলার বিভিন্ন স্থান থেকে ওয়ারেন্টেভুক্ত আসামি ববিতা, মফিজুল ইসলাম, সবিন্দ্র রানী ও সতীন্দ্র রানীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এদিকে নারায়ণগঞ্জে সিদ্ধিরগঞ্জে দুলফুল বেগম (৫০) নামের শিশুচোরচক্রের এক নারী সদস্যকে আটকের পর পুলিশে দিয়েছে জনতা। এ সময় তার কাছে থেকে জীবন গাজী নামের তিন মাস বয়সী এক শিশুকে উদ্ধার করা হয়েছে। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে সিদ্ধিরগঞ্জ উত্তর কদমতলী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় উদ্ধার হওয়া শিশুর বাবা জাকির হোসেন বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা করেছেন। পুলিশ মামলার বিষয়টি নিশ্চিত করেছে।

দুলফুল বেগম পুলিশ ও গণমাধ্যমকর্মীদের জানায়, পাঁচ হাজার টাকার বিনিময়ে সে শিশুটিকে চুরি করেছে। তবে কার জন্য সে শিশুটি চুরি করেছে, সে বিষয়ে কিছু বলেনি।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মুহাম্মদ সরাফত উল্লাহ বলেন, সে কোনো অপরাধীচক্রের সদস্য কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

এ ছাড়া মুন্সীগঞ্জের সিরাজদিখানের বালুরচরে ডাকাতির প্রস্তুতিকালে পিকাপভ্যানসহ মনির হোসেন নামের এক ডাকাতকে আটক করেছে জনতা। সোমবার ভোরে তাকে আটক করা হয়। তবে এ সময় অন্য ডাকাতরা পালিয়ে যেতে সক্ষম হয়। মনির বরগুনা জেলার আমতলী থানার মইডাঙ্গা গ্রামের হাসেম মিয়ার ছেলে।

সিরাজদিখান থানার এসআই ফারুক হোসেন জানান, ঘটনাস্থলে পৌঁছে আসামিকে পুলিশ হেফাজতে নিয়েছে।


মন্তব্য