kalerkantho


কিশোরগঞ্জে ওসির অপসারণ চায় ছাত্রলীগ

নীলফামারী প্রতিনিধি   

১৮ অক্টোবর, ২০১৬ ০০:০০



নীলফামারীর কিশোরগঞ্জ থানার ওসি বজলুর রশীদ ও উপপরিদর্শক রায়হান আলীর অপসারণ দাবিতে সড়ক অবরোধ করেছে উপজেলা ছাত্রলীগ। সোমবার দুপুরে শহরের স্টেডিয়াম এলাকায় ঘণ্টাব্যাপী সড়ক অবরোধ করে সমাবেশ করে নেতাকর্মীরা। উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিজবুল্লাহ রহমান ডালিমকে লাঞ্ছিতের অভিযোগে ওই অবরোধ কর্মসূচি পালন করে তারা।

এ সময় উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল হালিমের সভাপতিত্বে বক্তব্য দেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক গোলাম রব্বানী, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পতিরাম রায়, সাধারণ সম্পাদক গোলাম রব্বানী শাহ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবুল কালাম বারি, হিজবুল্লাহ রহমান ডালিম প্রমুখ।

ছাত্রলীগের নেতাকর্মীদের অভিযোগ, ১০ অক্টোবর সন্ধ্যায় উপজেলার পুটিমারী পূজামণ্ডপে ছাত্রলীগকর্মী বাবলা মিয়াকে মারধর করে পুলিশ। উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিজবুল্লাহ রহমান ডালিম ওই ঘটনার কারণ জানতে চাইলে কিশোরগঞ্জ থানার ওসি বজলুর রশীদ বাবলাকেসহ তাঁকে (সাধারণ সম্পাদক ডালিমকে) থানায় যেতে বলেন। রাত সাড়ে ১২টার দিকে তাঁরা থানায় গেলে ওসি ও উপপরিদর্শক রায়হান আলী তাঁদের আধাঘণ্টা আটকে ডালিমের ওপর শারীরিক নির্যাতন চালায়। পরে রাত ১টার দিকে তাঁদের ছেড়ে দেওয়া হয়।

এদিকে ছাত্রলীগের অভিযোগ অস্বীকার করে কিশোরগঞ্জ থানার ওসি বজলুর রশীদ বলেন, ‘গত ১০ অক্টোবর সন্ধ্যায় নেশাগ্রস্ত কিছু ছেলে পূজামণ্ডপে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করে। পুলিশ তাতে বাধা দেয়। এ নিয়ে পুলিশের সঙ্গে তাদের বাগিবতণ্ডা হয়।

থানায় কাউকে লাঞ্ছিত করা হয়নি। ’


মন্তব্য