kalerkantho


ছাত্রকে হত্যা করল বন্ধুরা

আরো দুই খুন, দুই লাশ

প্রিয় দেশ ডেস্ক   

১৮ অক্টোবর, ২০১৬ ০০:০০



সুনামগঞ্জের ছাতক উপজেলার জাউয়া বাজার কলেজের দ্বাদশ শ্রেণির এক ছাত্রকে সহপাঠীরা ছুরি মেরে খুন করেছে। এদিকে দক্ষিণ সুনামগঞ্জে বরকে কুপিয়ে হত্যা করেছে কনের ফুফাতো ভাই। টাঙ্গাইলের সখীপুরে এক গৃহবধূকে খুন করা হয়েছে। গাইবান্ধার সুন্দরগঞ্জে এক গৃহবধূ ও চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় এক যুবকের লাশ পাওয়া গেছে।

সুনামগঞ্জ : ছাত্র আল আমিনকে গতকাল সোমবার দুপুর দেড়টার দিকে ছুড়িকাঘাত করে সহপাঠী আক্কাস আলী। আমিন পলিরচর গ্রামের কাছা মিয়ার ছেলে আর আক্কাস ছনুয়া গ্রামের রশিদ আলীর ছেলে। কলেজের পাশে দেবেরগাঁও গ্রামে লজিং থেকে তারা কলেজে পড়ে। দুজনের মধ্যে নানা বিষয় নিয়ে তর্ক হতো। এ নিয়ে প্রায়ই আমিনকে মারধর করত আক্কাস। গতকাল বড়কাপন পয়েন্টে একটি রেস্টুরেন্টের সামনে রাস্তায় ফেলে উপর্যুপরি ছুরিকাঘাত করে আক্কাস ও তার ৮-১০ জন বন্ধু। এতে ঘটনাস্থলে লুটিয়ে পড়ে আমিন।

স্থানীয়রা তাকে উদ্ধার করে কৈতক হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। এদিকে প্রকাশ্যে ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা আক্কাসকে ধাওয়া করে আটক করে। ছাতক থানার ওসি আশেক সুজা মামুন বলেন, ‘মামলার প্রস্তুতি চলছে। ’

অন্যদিকে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার গাজীনগর গ্রামে রবিবার রাতে বরকে খুন করা হয়েছে। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত শুক্রবার হাসনাবাদ গ্রামের মানিক মিয়ার ছেলে সদ্য মালয়েশিয়া ফেরত মো. ছৈল মিয়ার সঙ্গে গাজীনগর গ্রামের শামছুল আলমের মেয়ে জহুরা বেগমের বিয়ে হয়। এর আগে ফুফাতো বোনকে বিয়ে করতে চেয়েছিল তালুকগাঁও গ্রামের শাহিন মিয়া। রবিবার দুপুরে বর স্ত্রী ও স্বজনদের নিয়ে শ্বশুরবাড়ি যান। সন্ধ্যা ৭টায় ফিরে আসার সময় নানিশাশুড়িকে সালাম করতে গেলে পেছন দিক থেকে ধারালো দা দিয়ে তাঁর মাথায় এলোপাতাড়ি কোপাতে থাকে শাহিন। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাঁকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। রাত ১০টায় হাসপাতালে নেওয়ার পর মারা যান বর। ক্ষুব্ধ এলাকাবাসী শাহিনকে আটক করে পুলিশে দিয়েছে।

সখীপুর (টাঙ্গাইল) : উপজেলার বিন্না খাইরা গ্রামে গত রবিবার রাতে স্বামীর হাতে স্ত্রী খুনের অভিযোগ পাওয়া গেছে। ওই রাতে স্বামী আকবর আলী ও তার বোন আসমাকে আসামি করে গৃহবধূর বাবা আবদুল করিম থানায় হত্যা মামলা করেন। রাতেই পুলিশ স্বামীকে গ্রেপ্তার করে।

গাইবান্ধা : সুন্দরগঞ্জ উপজেলার পাইটকাপাড়া গ্রামের গৃহবধূ নবিজান বেগমকে (২৬) গতকাল সকালে তাঁর ঘরে মৃত অবস্থায় পাওয়া যায়। তাঁর শরীরে আঘাতের গুরুতর জখম ছিল। তিনি একই গ্রামের কৃষক নবির হোসেনের মেয়ে।

চুয়াডাঙ্গা : আলমডাঙ্গার পাইকপাড়া গ্রামের বিলের মাঠ থেকে এক যুবকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বিকেল ৫টার দিকে জাহাঙ্গীর আলমের লাশ উদ্ধার করা হয়।


মন্তব্য