kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


ব্যাংককর্তাকে ছুরি মেরে বগুড়ায় টাকা ছিনতাই

নিজস্ব প্রতিবেদক, বগুড়া   

১৭ অক্টোবর, ২০১৬ ০০:০০



বগুড়ার সোনাতলার গ্রামীণ ব্যাংকের মাঠ কর্মকর্তা আরিফ হোসেনকে ছুরিকাঘাত করে দেড় লাখ টাকা নিয়ে গেছে দুর্বৃত্তরা। আহত আরিফকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রবিবার দুপুরে সোনাতলার ঠাকুরপাড়া গ্রামের বুড়ামেলাসংলগ্ন সেতুর কাছে এ ঘটনা ঘটে। আরিফ বগুড়ার শিবগঞ্জ পৌর এলাকার দহিলা মহল্লার জয়নাল আবেদীনের ছেলে। সোনাতলায় বাসা ভাড়া নিয়ে তিনি অফিস করতেন।

গ্রামীণ ব্যাংক সোনাতলার হাট করমজা শাখার ব্যবস্থাপক সাজেদুল ইসলাম জানান, রবিবার হাট করমজা শাখার জ্যেষ্ঠ কেন্দ্র ব্যবস্থাপক আরিফ হোসেন মাঠ থেকে ঋণের কিস্তি তোলেন। দুপুরে চরপাড়া থেকে মোটরসাইকেল নিয়ে অফিসে যাওয়ার সময় ওই স্থানে পৌঁছলে ছয়-সাতজন দুর্বৃত্ত তাঁর পথরোধ করে।

তারা আরিফকে উপর্যুপরি ছুরিকাঘাত করে প্রায় দেড় লাখ টাকা লুট করে পালিয়ে যায়। আহত কর্মকর্তার চিত্কারে আশপাশের লোকজন ছুটে এসে তাঁকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

সোনাতলা থানার ওসি হাবিবুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মামলা হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

গুঁড়ার বস্তায় ফেনসিডিল!

বগুড়ার শিবগঞ্জের মোকামতলায় বন্দরে ৬০০ বোতল ফেনসিডিলসহ এক ট্রাক হেলপারকে আটক করেছে পুলিশ। মোকামতলা পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ শামীম আকতার জানান, রবিবার দুপুরের দিকে তদন্তকেন্দ্রের সামনে কাঠের গুঁড়াবোঝাই একটি ট্রাকে তল্লাশি চালিয়ে ওই পরিমাণ ফেনসিডিল জব্দ ও হেলপার মাহফিদুল ইসলামকে আটক করা হয়। হেলপার মাহফিদুল দিনাজপুরের নবাবগঞ্জের আমদই নয়াপাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে। তবে ট্রাকচালক আগেই পালিয়ে যায়।


মন্তব্য