kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।

ঝাড়ুু মিছিল

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

১৬ অক্টোবর, ২০১৬ ০০:০০



ঝাড়ুু মিছিল

নারায়ণগঞ্জের রূপগঞ্জের নব কিশলয় হাই স্কুল অ্যান্ড গার্লস কলেজের অধ্যক্ষের অপসারণ ও শাস্তির দাবিতে গতকাল ঝাড়ু-জুতা মিছিল করে অভিভাবক ও এলাকাবাসী। ছবি : কালের কণ্ঠ

নারায়ণগঞ্জের রূপগঞ্জের নব কিশলয় হাই স্কুল অ্যান্ড গার্লস কলেজের অধ্যক্ষের অপসারণ ও শাস্তির দাবিতে ঝাড়ু-জুতা মিছিল করেছে অভিভাবক ও এলাকাবাসী। গতকাল শনিবার দুপুরে রূপগঞ্জ প্রেস ক্লাবের সামনে মিছিলটি করে তারা।

এর আগে সেখানে মানববন্ধন করা হয়। অবিলম্বে অধ্যক্ষ নজিবুর রহমানকে অপসারণ করা না হলে কঠোর আন্দোলন করার ঘোষণা দেয় এলাকাবাসী। গতকাল মানববন্ধন চলাকালে বক্তারা বলেন, অধ্যক্ষের দেওয়া অনৈতিক প্রস্তাবে রাজি না হওয়ায় অন্যায়ভাবে সহকারী প্রধান শিক্ষিকাকে সাময়িক বরখাস্তসহ বিভিন্নভাবে হয়রানি করা হচ্ছে। এ ছাড়া অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতি, স্বেচ্ছাচারিতাসহ বিভিন্ন অভিযোগ রয়েছে। এর কারণে বর্তমানে প্রতিষ্ঠানের পড়ালেখার মান কমে গেছে। অবিলম্বে অধ্যক্ষের অপসারণ ও শাস্তির দাবি জানান বক্তারা। মানববন্ধনে বক্তব্য দেন ওসমান গনি বাবুল, মফিজুল ইসলাম বেপারী, জামাল হোসেন, আলমগীর কবির শাওন, জাফর মোল্লা, হাওয়া বেগম, জয়নাল মিয়া, আব্দুস সালাম, মনোয়ারা বেগম, সাদেক প্রমুখ।


মন্তব্য