kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


শামীম ওসমান ও আইভীর বিরোধ

কারণ জানালেন সেলিম ওসমান

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

১৬ অক্টোবর, ২০১৬ ০০:০০



‘নারায়ণগঞ্জের ঐতিহ্যবাহী দুই পরিবারের উত্তরসূরি এমপি শামীম ওসমান ও সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভীর মধ্যে বিরোধ জিইয়ে রেখেছেন কতিপয় অপরাজনীতিবিদ ও সাংবাদিক, যাঁদের হলুদ সাংবাদিকই বলব’—এমন মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমান। এ বিরোধ থাকার কারণেই নারায়ণগঞ্জবাসী কাঙ্ক্ষিত উন্নয়ন থেকে বঞ্চিত হচ্ছে বলে উল্লেখ করেন তিনি।

গতকাল শনিবার দুপুরে নারায়ণগঞ্জ শহরের খানপুর চিলড্রেন পার্ক মাঠে স্থানীয় ১২ নম্বর ওয়ার্ডবাসীর সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যের একপর্যায়ে সেলিম ওসমান এ কথা বলেন। এ সময় তিনি বলেন, ‘নারায়ণগঞ্জ থেকেই কলম ধরতে হবে। কারণ এই নারায়ণগঞ্জ থেকেই অনেক কিছুর সূত্রপাত ঘটেছে। অথচ নারায়ণগঞ্জের মানুষই বেশি বঞ্চিত। আমার লজ্জা লাগে, আমাদের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে পারছি না। ’ তিনি আরো বলেন, ‘আমি দুই বছরের বেশি সময় ধরে সংসদ সদস্য নির্বাচিত হয়েছি। অথচ আমারই ছোট বোন, অত্যন্ত আদরের ছোট বোনের সঙ্গে শুধু একবার ফুল বিনিময় করতে পেরেছি। আলোচনার টেবিলে বসতে পারিনি। কিছু ইয়েলো সাংবাদিক ও অপরাজনীতিবিদের চক্রান্তে আমার ছোট ভাই (শামীম ওসমান) ও ছোট বোন (আইভী) দীর্ঘদিন ধরে ঝগড়া করে আসছে। কিন্তু ঝগড়া দিয়ে কোনো সমস্যার সমাধান হয় না। আলোচনার মাধ্যমেই সমস্যার সমাধান করতে হয়। যদি আমরা নারায়ণগঞ্জের সব এমপি, মেয়রসহ সবাইকে নিয়ে এক টেবিলে বসতে পারতাম, তাহলে ছয় মাসের মধ্যেই নারায়ণগঞ্জের উন্নয়ন সম্ভব হতো। ’

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শওকত হাসেম শকুর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শিরিন বেগম, বিকেএমইএর সহসভাপতি (অর্থ) জি এম ফারুক, মহানগর শ্রমিক লীগের সভাপতি কাজিমউদ্দিন, সেলিম ওসমানের সহধর্মিণী নাসরিন ওসমান প্রমুখ।


মন্তব্য