kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


ঝালকাঠিতে ডাল কাটা নিয়ে সংঘর্ষে নিহত ১ আটক ৪

ঝালকাঠি প্রতিনিধি   

১৬ অক্টোবর, ২০১৬ ০০:০০



ঝালকাঠি সদরে দুই পক্ষের সংঘর্ষে জাকির হোসেন সিকদার নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। গাছের ডাল কাটা নিয়ে গত শুক্রবার বিকেলে উপজেলার কুনিয়ারি গ্রামে এ ঘটনা ঘটে।

এ সময় নারীসহ উভয় পক্ষের পাঁচজন আহত হয়।

ঘটনার পর পরই আহতদের সদর হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে পুলিশ গতকাল শনিবার সকালে সেখানে গিয়ে মোস্তফা কাজী, তাঁর দুই ছেলে মিজান কাজী ও মিন্টু কাজী এবং মেয়ের জামাই হান্নানকে আটক করে। পুলিশের পাহারায় তাঁদের চিকিৎসা চলছে।

পুলিশ ও জাকিরের পরিবার জানায়, মোস্তফা কাজী ও জাকির হোসেন সিকদারের মধ্যে একটি মেহগনি গাছের মালিকানা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। গাছের একটি ডাল ঘরের চালের ওপর পড়ায় জাকিরের ছোট ভাই জাহিদ সিকদার শুক্রবার বিকেলে ডালটি কাটতে যায়। এ সময় দেশীয় অস্ত্র নিয়ে মোস্তফা, তাঁর দুই ছেলে ও মেয়ের জামাই জাহিদের ওপর হামলা চালায়। এতে দুই পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এ সময় নারীসহ উভয় পক্ষের ছয়জন আহত হয়। তাদের সদর হাসপাতালে ভর্তি করা হয়। তবে জাকিরের অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসকরা তাঁকে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তিনি মারা যান। ময়নাতদন্ত শেষে জাকিরের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। জাকির স্থানীয় একটি করাতকলে মিস্ত্রি হিসেবে কাজ করতেন।


মন্তব্য