kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


রাজবাড়ীতে ডিলারশিপ বাতিল

রাজবাড়ী প্রতিনিধি   

১৬ অক্টোবর, ২০১৬ ০০:০০



রাজবাড়ীতে ডিলারশিপ বাতিল

অতি দরিদ্রদের মধ্যে কেজি ১০ টাকা দামে বিক্রির জন্য সরকারের বিশেষ বরাদ্দের চাল পাচারের অভিযোগে বালিয়াকান্দির ইসলামপুর ইউনিয়নের রাজধরপুরে নুরুল ইসলাম শেখ নামের এক ব্যবসায়ীর ডিলারশিপ বাতিল করা হয়েছে। গতকাল তাঁর ডিলারশিপ বাতিল করে তাঁকে চিঠি দেয় সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

এলাকাবাসী জানায়, বালিয়াকান্দি উপজেলার রাজধরপুর বাজারের ডিলার নুরুল ইসলাম শেখ আট বস্তা চাল গত ১ অক্টোবর রাতে পাচার করে তাঁর চাচা মোশারফ হোসেনের বাড়িতে রাখেন। এ সময় স্থানীয় কয়েকজন বিষয়টি দেখে ফেলে। পরে ঘটনাটি জানাজানি হলে নুরুল ইসলাম শেখ সেখান থেকে চালগুলো সরিয়ে নেন। তবে পুলিশ বিষয়টি জানতে পেরে নুরুল ইসলামের গুদামে তালা ঝুলিয়ে দেয়।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম রকিব হায়দার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আমিনুল ইসলাম, ইসলামপুর ইউনিয়নের চেয়ারম্যান আবুল হোসেন খান, ট্রাগ অফিসার ও উপজেলা সমবায় অফিসার আব্দুল আলীম এলাকাবাসীর অভিযোগ শোনেন। অভিযুক্ত ব্যবসায়ীর বিরুদ্ধে ঘটনার সত্যতা মিললে গতকাল তাঁর ডিলারশিপ বাতিল করে কর্তৃপক্ষ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম রকিব হায়দার জানান, ইতিমধ্যেই ওই ডিলারকে বাতিলের চিঠি দেওয়া হয়েছে। একই সঙ্গে তাঁর বিরুদ্ধে কঠোর আইনিব্যবস্থা গ্রহণের উদ্যোগও নেওয়া হয়েছে। এদিকে ডিলার নুরুল ইসলাম শেখ দাবি করে বলেন, ‘বিরোধী পক্ষের লোকজন আমার সুনাম নষ্টের জন্য চাল পাচারের অভিযোগ করছে। ’


মন্তব্য