kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


ব্রাহ্মণবাড়িয়ায় দুই শিশুকে পাচারের চেষ্টা, নারী গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   

১৫ অক্টোবর, ২০১৬ ০০:০০



ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের দুই শিশুকে ভারতে পাচারের চেষ্টা ব্যর্থ হয়েছে। এলাকাবাসীর সহযোগিতায় ওই দুই শিশু উদ্ধার হওয়ার পাশাপাশি পুলিশের হাতে আটক হয় পাচারকাজে জড়িত এক নারী।

গত বৃহস্পতিবার রাতে দুই শিশু উদ্ধারের পাশাপাশি ওই নারী আটক হয়। এ ঘটনায় বিজয়নগর থানায় মামলা হয়েছে।

উদ্ধার হওয়া দুই শিশু হলো বিজয়নগর উপজেলার পত্তন ইউনিয়নের পত্তন গ্রামের সোহাগ মিয়ার মেয়ে প্রীতি আক্তার (৬) ও একই এলাকার আফজাল ভূঁইয়ার মেয়ে আছিয়া আক্তার মীম (৭)। আটক নারী হলো উপজেলার কেশবপুর গ্রামের হারেছ মিয়ার মেয়ে রত্না বেগম (২০)।

বিজয়নগর থানার ওসি মো. আলী আরশাদ জানান, বৃহস্পতিবার সকালে পত্তন ইউনিয়ন পরিষদের সামনে থেকে দুই শিশুকে ফুঁসলিয়ে নিয়ে যায় এক নারী। পরে তাদের ভারতে পাচারের জন্য নিয়ে যাওয়া হয় আখাউড়া সীমান্ত এলাকায়। সেখানে পাচারে ব্যর্থ হয়ে তাদের আবারও বিজয়নগরে নিয়ে যাওয়া হয়। এরই মধ্যে বিষয়টি থানা পুলিশের পাশাপাশি এলাকায়ও জানাজানি হয়ে যায়। রাতে বিষ্ণপুুর এলাকায় এসে শিশু দুটি কান্নাকাটি শুরু করলে স্থানীয় লোকজনের নজরে আসে। পরে দুই শিশুসহ ওই নারীকে আটক করা হয়। খবর পেয়ে পুলিশ শিশুদের উদ্ধারের পাশাপাশি নারীকে আটক করে। এ ঘটনায় থানায় মামলা হলে আটক নারীকে গ্রেপ্তার দেখিয়ে গতকাল শুক্রবার আদালতে পাঠানো হয়। এদিকে আইনিপ্রক্রিয়া শেষে গতকাল বিকেলে দুই শিশুকে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়।


মন্তব্য