kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


হত্যা মামলার আসামিসহ গ্রেপ্তার ১৭

প্রিয় দেশ ডেস্ক   

১২ অক্টোবর, ২০১৬ ০০:০০



কয়েকটি স্থানে অভিযান চালিয়ে হত্যা মামলার এক আসামিসহ ১৭ জনকে গ্রেপ্তার করেছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

ভালুকা (ময়মনসিংহ) : ভালুকায় সাজাপ্রাপ্ত দুজনসহ বিভিন্ন মামলার চার আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

সাজাপ্রাপ্ত দুই আসামি হলো উপজেলার ভাটগাঁও গ্রামের শাজাহান তালুকদার ও ভায়াবহ গ্রামের সোহাগ।

হবিগঞ্জ : বানিয়াচংয়ের চাঞ্চল্যকর হান্নান হত্যা মামলার অন্যতম আসামি মস্তু মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। মস্তু মিয়া মক্রমপুর গ্রামের সিরাজ উদ্দিন মিয়ার ছেলে। গত সোমবার রাতে বানিয়াচং থানার সুবিদপুর পুলিশ ফাঁড়ির একদল পুলিশ ওই গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

দাউদকান্দি (কুমিল্লা) : হোমনায় ৫০ পিস ইয়াবাসহ মো. কাউসার নামের এক তরুণকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠিয়েছে হোমনা থানার পুলিশ।

নরসিংদী : পলাশ উপজেলায় অপহরণ ও চাঁদাবাজি মামলায় আজাদ উদ্দিন নামের এক যুবলীগ নেতাকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। মঙ্গলবার দুপরে উপজেলার জিনারদী ইউনিয়নের রাবান এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। আজাদ উপজেলার জিনারদী ইউনিয়ন যুবলীগের সভাপতি।

বেনাপোল (যশোর) : পুটখালী বেনাপোল সড়ক থেকে ২২০ বোতল ফেনসিডিলসহ ছয় নারীকে আটক করেছে বিজিবি। মঙ্গলবার দুপুরে তাদের আটক করা হয়।

এদিকে বেনাপোলের পুটখালী সীমান্তের রাজগঞ্জ গ্রাম থেকে গত সোমবার রাতে দুটি বিদেশি পিস্তল ও দুই রাউন্ড গুলিসহ তিন অস্ত্র কারবারিকে আটক করেছে বিজিবি। তারা হলো পুটখালী ইউনিয়নের রাজগঞ্জ গ্রামের নওশের আলীর ছেলে আব্দুল্লাহ, একই গ্রামের তাহাজ্জত হোসেনের ছেলে জাকীর হোসেন ও জাহিদ হাসান।

রাজবাড়ী : ভাঙচুর মামলায় দেবগ্রাম ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সদস্য ও রাজবাড়ী পৌর বিএনপির ১ নম্বর ওয়ার্ডের সহসভাপতি হাসমত আলী খানকে মঙ্গলবার সকালে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে তাঁকে আদালতে পাঠানো হয়।


মন্তব্য