kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


দুর্ঘটনায় ছাত্রলীগ নেতাসহ বিভিন্ন স্থানে নিহত ৭

প্রিয় দেশ ডেস্ক   

১২ অক্টোবর, ২০১৬ ০০:০০



ফরিদপুরের ভাঙ্গায় মোটরসাইকেল দুর্ঘটনায় এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। একই ঘটনায় আহত হয়েছে দুজন।

এ ছাড়া নাটোরের সিংড়া, পিরোজপুরের মঠবাড়িয়া, হবিগঞ্জের মাধবপুর, গাইবান্ধার গোবিন্দগঞ্জ ও নওগাঁর বদলগাছিতে আলাদা দুর্ঘটনায় এক এসআইয়ের ছেলেশিশুসহ আরো ছয়জন  নিহত ও ১৭ জন আহত হয়েছে। বিস্তারিত কালের কণ্ঠ’র নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরে :

হবিগঞ্জ : ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলায় বালুভর্তি ও গ্যাস সিলিন্ডারভর্তি দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একটির চালক আব্দুর নুর নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার রতনপুরে এ দুর্ঘটনা ঘটে। এ সময় আহত হয়েছেন তিনজন। নুর বালুভর্তি ট্রাকটির চালক ছিলেন। তাঁর বাড়ি সদর উপজেলার পাইকপাড়ায়। হাইওয়ে পুলিশ তাঁর লাশ উদ্ধার ও দুর্ঘটনাকবলিত ট্রাক দুটি জব্দ করেছে।

গাইবান্ধা : গোবিন্দগঞ্জ উপজেলার নুনদহ সেতুর কাছে ট্রাকের ধাক্কায় অটোরিকশার এক যাত্রী নিহত ও চালকসহ পাঁচজন আহত হয়েছে। গত সোমবার রাতে ঢাকা-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোকছেদ আলী উপজেলার সমসপাড়া গ্রামের নুরু মিয়ার (মৃত) ছেলে। আহতদের চিকিৎসা দেওয়া হয়েছে।

নাটোর : নাটোর-বগুড়া মহাসড়কে ট্রাকের চাপায় সিংড়া থানার এসআই সোহেল রানার একমাত্র ছেলে পল্লব (৩) নিহত হয়েছে। গত সোমবার রাতে সিংড়া উপজেলার শেরকোল বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় সস্ত্রীক এসআই আহত হন। পুলিশ সূত্রে জানা যায়, স্ত্রী ও ছেলেকে নিয়ে মোটরসাইকেলে করে নাটোর থেকে থানায় ফিরছিলেন এসআই সোহেল রানা। পথে নাটোর-বগুড়া মহাসড়কের ওই এলাকায় বিপরীতগামী একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এ সময় ট্রাকটির চাপায় শিশু পল্লব নিহত হয়। আহত হন এসআই ও তাঁর স্ত্রী। স্থানীয়রা তাঁদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

পিরোজপুর (আঞ্চলিক) : মঠবাড়িয়া উপজেলায় মোটরসাইকেলের চাপায় আরশেদ আকন নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। গত সোমবার রাতে উপজেলার মঠবাড়িয়া-মিরুখালী সড়কের পাঠাকাটা কবিরাজবাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পরপরই  ঘাতক চালক পালিয়ে যায়। আরশেদ উপজেলার পাঠাকাটা গ্রামের বাসিন্দা।

নওগাঁ : বদলগাছী উপজেলায় যাত্রীবাহী বাস ও ব্যাটারিচালিত ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ইজিবাইকের চালকসহ দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে শিশুসহ সাতজন। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার বদলগাছী-মাতাজী সড়কে একটি গ্যারেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন ইজিবাইকচালক সুখুন ও গাজিমুদ্দীন। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাসটি জব্দ করেছে পুলিশ।

ফরিদপুর : ভাঙ্গা উপজেলার কাউলীবেড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মারুফ হোসেন মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছেন। এ সময় জসীম ও আশিক নামের দুজন আহত হন। গত সোমবার রাতে উপজেলার শেখপুরা গ্রামের চাড়াভিটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মারুফ পল্লীবেড়া গ্রামের লতিফ চোকদারের ছেলে ছিলেন। এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার রাতে জসীম ও আশিককে নিয়ে পূজা দেখে মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন মারুফ হোসেন। পথে ওই এলাকায় রাস্তায় পড়ে থাকা একটি বাঁশের টুকরোয় পিছলে মোটরসাইকেলটি সড়কের পাশের খাদে পড়ে যায়। এতে ছাত্রলীগ নেতা মারুফ মাথায় গুরুতর আঘাত পান। তাঁকে প্রথমে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্যকেন্দ্র ও পরে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে অ্যাম্বুল্যান্সে করে ঢাকায় নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়। একই ঘটনায় আহত জসীম ও আশিক ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।


মন্তব্য