kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


সড়ক দুর্ঘটনা

পুলিশ স্কুল ছাত্রীসহ নিহত ৭, আহত ২৯

প্রিয় দেশ ডেস্ক   

১১ অক্টোবর, ২০১৬ ০০:০০



সড়ক দুর্ঘটনায় ফরিদপুর, সাভার, দিনাজপুর, কুমিল্লা এবং নীলফামারীতে পুলিশ ও স্কুল ছাত্রীসহ সাতজন নিহত হয়েছে। মুন্সীগঞ্জ ও  দিনাজপুরে আহত হয়েছে ২৯ জন।

রবিবার রাতে ও সোমবার এসব দুর্ঘটনা ঘটে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর :

ফরিদপুর : ঢাকা-খুলনা মহাসড়কে গতকাল দুপুরে মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফেরার পথে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া এলাকায় সড়ক দুর্ঘটনায় আল-আমিন নামের (২৫) এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। তিনি গোপালগঞ্জ শহরের পাঁচুরিয়া এলাকার এস এম মোশররফ হোসেনের ছেলে। রবিবার রাতে ভাঙ্গা উপজেলা সদরের থানা রোডে পণ্যবাহী ট্রাকচাপায় নিহত গৃহবধূর নাম বকুলী দাস (৩০)। দুর্গাপূজা দেখতে গিয়ে দুর্ঘটনায় পড়া বকুলী দাস ভাঙ্গা পৌরসভার মধ্যপাড়ার মাছ ব্যবসায়ী বিশ্ব দাসের স্ত্রী। ভাঙ্গা থানার ওসি মিজানুর রহমান জানান, পুলিশ ট্রাকটি জব্দ করলেও চালক পালিয়ে গেছে।

 

এদিকে ফরিদপুর-চরভদ্রাসন সড়কের ফরিদপুর সদরের খুশির বাজার এলাকায় গতকাল সকালে ট্রাকচাপায় কাঠমিস্ত্রি শেখ কুদ্দুস (৪৩) নিহত হন। তিনি চরভদ্রাসনের বাসারডাঙ্গি গ্রামের ইউনুস শেখের ছেলে ও তিন ছেলেমেয়ের বাবা। পুলিশ জানায়, কুদ্দুস একটি অটোবাইকযোগে ফরিদপুর শহরে যাচ্ছিলেন। পথে একটি ট্রাক অটোটিকে চাপা দেয়। ফরিদপুর কোতোয়ালি থানার ওসি মো. নাজিমউদ্দিন আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

দিনাজপুর : জেলা সদর ও ঘোড়াঘাট উপজেলায় গতকাল বাস-ট্রাক দুর্ঘটনায় এক ট্রাকচালক নিহত ও ২২ জন যাত্রী আহত হয়। আশঙ্কাজনক অবস্থায় দুই চালকসহ সাতজন হাসপাতালে চিকিৎসাধীন। বিকেলে দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কের ফার্মহাট এলাকায় সবজিবাহী একটি ট্রাকের সঙ্গে ঠাকুরগাঁওগামী একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে দুই চালকসহ ১০ জন আহত হয়। দুপুরে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের ঘোড়াঘাটের নিতাইসা মোড়ে যাত্রীবাহী কোচের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকচালক ইলিয়াস নিহত ও ১২ যাত্রী আহত হয়।

কুমিল্লা (দক্ষিণ) : লাকসাম উপজেলার লাকসাম-মুদাফ্ফরগঞ্জ সড়কের খুন্তা এলাকায় গতকাল বালুবাহী ট্রাকের চাপায় যুবক শংকর আচার্য্য (২৭) নিহত হন। তিনি উপজেলার দুপচর গ্রামের উষারঞ্জন আচার্য্যের ছেলে। শংকরের লাশ উদ্ধার ও ট্রাকটি (ঢাকা মেট্টো ট-১৬-৯২২৭) জব্দ করেছে লাকসাম থানা পুলিশ।

সৈয়দপুর (নীলফামারী) : গতকাল সৈয়দপুর শহরের আদানী মোড়ে মাইক্রোবাসের ধাক্কায় নিহত স্কুল ছাত্রীর নাম আখতারা বানু মণি (১৩)। সে সৈয়দপুর শহরের কয়ানিজপাড়ার সানফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণির শিক্ষার্থী।

সাভার (ঢাকা) : নবীনগর-চন্দ্রা মহাসড়কে আশুলিয়ার বলিভদ্র এলাকায় ডিপজল পরিবহনের একটি দূরপাল্লার বাসের ধাক্কায় অজ্ঞাতপরিচয় এক অটোরিকশাচালক নিহত হয়েছেন। গত রবিবার রাতের এ ঘটনায় আহত হয়েছেন অটোরিকশার এক যাত্রী।

মুন্সীগঞ্জ : ঢাকা-মাওয়া মহাসড়কে যাত্রীবাহী বাস ও মাছবোঝাই পিকআপ ভ্যানের মুখোমুখী সংঘর্ষে সাতজন আহত হয়েছেন। গতকাল সকালে শ্রীনগর উপজেলার সমষপুর বাসস্ট্যান্ডের কাছে দুর্ঘটনাটি ঘটে। আহতরা হলেন সিরাজদিখান উপজেলার কোর্টগাঁও গ্রামের কাবুল, বিরাণ, ডালি, নিমতলা গ্রামের উত্তম, ওবায়েদ এবং শ্রীনগর উপজেলার হাসাড়া গ্রামের বৃন্দাবন ও আফজাল।


মন্তব্য