kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


রূপগঞ্জে ডিবি পরিচয়ে রডবোঝাই ট্রাক ছিনতাই

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

১০ অক্টোবর, ২০১৬ ০০:০০



নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার আধুরিয়া এলাকা থেকে ডিবি পরিচয় দিয়ে চালক-হেলপারকে বেঁধে রেখে রডবোঝাই ট্রাক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় রবিবার দুপুরে থানায় মামলা করা হয়েছে।

মামলার বাদী রুবিনা ট্রান্সপোর্টের মালিক হারুন অর রশিদ জানান, শুক্রবার সন্ধ্যায় রাজধানীর শ্যামপুর এলাকার তাজ ইন্ডাস্ট্রিজের ১৭ হাজার ৪৩০ কেজি ও ডেমরা এক্সাম স্টিল মিল থেকে দুই হাজার ৮০০ কেজি রড নিয়ে রুবিনা ট্রান্সপোর্টের একটি ট্রাক সিলেটের মৌলভীবাজারের উদ্দেশে রওনা হয়। রাত ১১টার দিকে আধুরিয়া এলাকায় গেলে প্রাইভেট কারযোগে আসা চার-পাঁচজন নিজেদের জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সদস্য পরিচয় দিয়ে ট্রাকটির গতিরোধ করে। একপর্যায়ে ট্রাকচালক লিমন মিয়া ও হেলপার নাঈম মিয়াকে অস্ত্রের মুখে জিম্মি করে বেঁধে ফেলে রডবোঝাই ট্রাকটি ছিনিয়ে নেয়। পরে চালক-হেলপারকে প্রাইভেট কারযোগে অন্য একটি স্থানে ফেলে রেখে ছিনতাইকারীরা পালিয়ে যায়। অনেক খোঁজাখুঁজি করেও ট্রাকটি কোথাও না পেয়ে তিনি বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা করেন। এ বিষয়ে রূপগঞ্জ থানার ওসি ইসমাইল হোসেন বলেন, ছিনতাই হওয়া রডসহ ট্রাকটি উদ্ধারের চেষ্টা চলছে। পাশাপাশি ছিনতাইকারীদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

স্ত্রীর মাথা ফাটিয়ে দিল মাদক বিক্রেতা : রূপগঞ্জের কেন্দুয়ায় স্ত্রীর মাথা ফাটিয়ে দিয়েছে মাদক বিক্রেতা স্বামী। এ ঘটনায় থানায় অভিযোগ জানানো হয়েছে।

ঘটনার শিকার উম্মে হানী বেগম জানান, পাঁচ বছর আগে কেন্দুয়া এলাকার জহির মিয়ার সঙ্গে তাঁর বিয়ে হয়। তাঁদের সংসারে দুই বছরে একটি মেয়ে সন্তান রয়েছে। বিয়ের কিছুদিন পর তিনি জানতে পারেন, তাঁর স্বামী ইয়াবাসহ মাদক বিক্রি করেন। রবিবার সকালে তিনি তাঁর স্বামীকে মাদক বিক্রিতে বাধা দিলে তর্কবিতর্কের একপর্যায়ে তাঁকে রড দিয়ে পিটিয়ে মাথা ফাটিয়ে দেয়। পরে গুরুতর অবস্থায় তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। উম্মে হানী বেগম উপজেলার সুরিয়াব এলাকার আলাউদ্দিন মিয়ার মেয়ে।


মন্তব্য