kalerkantho

শুক্রবার । ২ ডিসেম্বর ২০১৬। ১৮ অগ্রহায়ণ ১৪২৩। ১ রবিউল আউয়াল ১৪৩৮।

মানববন্ধন

পাবনা প্রতিনিধি   

১০ অক্টোবর, ২০১৬ ০০:০০



স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) কেন্দ্রীয় সদস্য ডা. আবদুল্লাহ আল মামুন অমিতের হত্যাকারীদের গ্রেপ্তার দাবিতে মানববন্ধন, সমাবেশ ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দেওয়া হয়েছে। ‘সচেতন পাবনাবাসী’র ব্যানারে গতকাল রবিবার সকালে পাবনা প্রেস ক্লাবের সামনের সড়কে মানববন্ধনটি করা হয়।

এতে চিকিৎসক, রাজনীতিক, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেয়। মানববন্ধন শেষে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য দেন পৌর আওয়ামী লীগের সেক্রেটারি শাহাজাহান মামুন, রমজান আলী চাদু, রুহুল আমিন, ফারহান উদ্দিন, রিয়াজুল হক, লাইলী বেগম, আবু তোরাব আলী মীম, আরমান হোসেন প্রমুখ। বক্তারা অবিলম্বে মেধাবী চিকিৎসক অমিতের হত্যাকারীদের গ্রেপ্তারের দাবি জানান। অন্যথায় বৃহত্তর আন্দোলন ঘোষণা করা হবে বলে হুঁশিয়ারি দেন তাঁরা।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার ঢাকা গ্রীনলাইফ মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসক আবদুল্লাহ আল মামুন অমিত ঢাকা থেকে মোটরসাইকেলে করে পাবনায় বাড়ির উদ্দেশে রওনা হন। ওই দিন রাত থেকে তাঁর কোনো সন্ধান পাওয়া যাচ্ছিল না। পরদিন সকালে পুলিশ সিরাজগঞ্জের বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের হরিণচরা এলাকা থেকে তাঁর হাত-পা বাঁধা ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে। অমিত পাবনা পৌর এলাকার আটুয়া মহল্লার কৃষিবিদ আব্দুল মোমেন সিদ্দিকীর ছেলে।


মন্তব্য