kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


জামায়াত নেতাসহ গ্রেপ্তার ১৩

প্রিয় দেশ ডেস্ক   

১০ অক্টোবর, ২০১৬ ০০:০০



কয়েকটি স্থানে অভিযান চালিয়ে এক জামায়াত নেতাসহ বিভিন্ন অভিযোগ ও মামলায় ১৩ জনকে গ্রেপ্তার করেছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। এ সময় তাদের কয়েকজনের কাছ থেকে মাদক ও অস্ত্র জব্দ করা হয়েছে।

কালের কণ্ঠ’র প্রতিনিধিদের পাঠানো খবর :

ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনে তল্লাশি চালিয়ে ৫০ বোতল ফেনসিডিলসহ মো. মাঈনুদ্দিন নামের এক ব্যক্তিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। গত শনিবার সন্ধ্যায় ঢাকাগামী মহানগর এক্সপ্রেস ট্রেন থেকে তাকে আটক করা হয়। মাঈনুদ্দিন চাঁদপুর সদরের লালদী উত্তরপাড়ার মো. আলমগীরের ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর দেওয়ান জিল্লুর রহমান জানান, তার নামে আখাউড়া রেলওয়ে থানায় মামলা হয়েছে।

হবিগঞ্জ : হবিগঞ্জে পুলিশের নিয়মিত অভিযানে আট পলাতক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। গত শনিবার রাতে জেলার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের মধ্যে চারজন পরোয়ানাভুক্ত ও চারজন নিয়মিত মামলার আসামি।

চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের নাচোলে আব্দুল বারী নান্টু নামের এক জামায়াত নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। নাচোল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফাছির উদ্দীন জানান, গত শনিবার রাতে কসবা ইউনিয়নের সোনাইচণ্ডী বাজারে অভিযান চালিয়ে নান্টুকে গ্রেপ্তার করা হয়। সোনাইচণ্ডী গ্রামের মুসা মিয়ার ছেলে নান্টু কসবা ইউনিয়ন জামায়াতের রুকন ও সোনাইচণ্ডী কারিগরি কলেজের ইসলামের ইতিহাস বিভাগের শিক্ষক।  

নওগাঁ : পত্নীতলা উপজেলার আলপাকা গ্রামে অভিযান চালিয়ে ৪০০ বোতল ফেনসিডিল, একটি মোবাইল ফোনসেটসহ ইউসুফ আলী নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল রবিবার সকালে র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা তাকে গ্রেপ্তার করেন। ইউসুফ উপজেলার আলপাকা গ্রামের মো. এন্তাজ আলীর ছেলে।

নাটোর : যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি, একটি ম্যাগাজিনসহ বিল্লাল হোসেন নামের এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। রবিবার বিকেলে শহরের বনবেলঘড়িয়া বাইপাস এলাকায় অভিযান চালানো হয়। বিল্লাল হোসেন বরিশালের গৌরনদী এলাকার কলাবাড়িয়া গ্রামের আকবর হোসেনের ছেলে। তার নামে সদর থানায় অস্ত্র আইনে একটি মামলা হয়েছে।

শেরপুর : শেরপুরের নালিতাবাড়ী থেকে এক হাজার ৬০০ ভারতীয় রুপিসহ রূপো কোচ নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সে পোড়াগাঁও ইউনিয়নের খলচন্দা কোচপাড়ার বাসিন্দা। রবিবার দুপুরে গ্রেপ্তারের পর তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে আগে থেকেই মোটরসাইকেল ও অন্যান্য দ্রব্য চোরাচালানের অভিযোগ রয়েছে।


মন্তব্য