kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


নাটোরে ডাকাতের হামলায় দুই পৌর কাউন্সিলরসহ আহত ৪

নাটোর প্রতিনিধি   

১০ অক্টোবর, ২০১৬ ০০:০০



বনপাড়া-হাটিকুমরুল সড়কে একটি প্রাইভেট কারে ডাকাতদের হামলায় নাটোর পৌরসভার দুই কাউন্সিলরসহ চারজনকে কুপিয়ে জখম করা হয়েছে। এ সময় টাকা, মোবাইল ফোনসেট ও স্বর্ণালংকার লুটে নেয় তারা।

শনিবার রাতে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে ওই ঘটনা ঘটে।

এদিকে ওই ঘটনার পর স্থানীয় লোকজন ও সিরাজগঞ্জ হাইওয়ে পুলিশ গুরুতর অবস্থায় আহতদের উদ্ধার করে প্রথমে সিরাজগঞ্জ সাখাওয়াত মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে নাটোর পৌরসভার কাউন্সিলর মোস্তাক আহমেদ ভুট্টো, মিঠু শাহাকে নাটোর আধুনিক হাসপাতালে এবং পরে তাঁদের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। আহত অন্য দুজন হলো নাটোর পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর জাহিদুল ইসলাম জাহিদ ও লালবাজার এলাকার সঞ্জয় কুমার।

সিরাজগঞ্জ হাইওয়ে পুলিশের ওসি আব্দুল কাদের জিলানী জানান, ঢাকা থেকে প্রাইভেট কারে বাড়ি ফিরছিলেন মোস্তাক আহমেদ ভুট্টোসহ চারজন। এ সময় তাঁরা সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার ৫ নম্বর ব্রিজের কাছে এলে একদল ডাকাত তাঁদের গতিরোধ করে। তাতে ওই প্রাইভেট কারের দুটি চাকা পাংচার হয়। তখন ডাকাতদল তাঁদের এলোপাতাড়ি কুপিয়ে জখম করে টাকাসহ মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নেয়। এ সময় তাঁদের আর্তচিৎকারে স্থানীয় লোকজন ছুটে এলে ডাকাতদল পালিয়ে যায়। খবর পেয়ে সিরাজগঞ্জ হাইওয়ে পুলিশ স্থানীয়দের সহায়তায় তাঁদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে।


মন্তব্য