kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


কাপাসিয়ায় আটক নেতা ছাড়

৫০ পিস ইয়াবা গেল কোথায়?

আঞ্চলিক প্রতিনিধি, গাজীপুর   

৯ অক্টোবর, ২০১৬ ০০:০০



গাজীপুরের কাপাসিয়া বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ও যুবলীগকর্মী বেলায়েত হোসেন প্রধানকে ৫০ পিস ইয়াবাসহ আটক করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। প্রায় চার ঘণ্টা পর ডিবি কার্যালয় থেকে তাঁকে ছেড়ে দেওয়া হয়।

ঘটনাটি ঘটে গত শুক্রবার রাতে। তবে ওই ৫০ পিস ইয়াবা কি করা হয়েছে, তা জানা যায়নি।

বেলায়েত কাপাসিয়ার রাউতকোনা গ্রামের সাহেব আলী মোক্তারের (মৃত) ছেলে। তিনি উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাখাওয়াত হোসেন প্রধানের বড় ভাই।

জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) মোশারফ হোসেন জানান, গত শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে গোপন সংবাদ পেয়ে বেলায়েত হোসেনের বাড়িতে অভিযান চালান তাঁরা। অভিযান টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে পিছু ধাওয়া করে বেলায়েতকে আটক করা হয়। ওই সময় তাঁর দেহ তল্লাশি করে ৫০টি ইয়াবা উদ্ধার করা হয়।

মুক্তি পাওয়ার পর বেলায়েত হোসেন দাবি করেন, ‘কাপাসিয়া থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) দুলাল মিয়ার সহযোগিতায় বিভিন্ন ঘটনায় ধরা পড়া ব্যক্তিদের ছাড়িয়ে নেওয়ার সাজানো অভিযোগ ছিল আমার বিরুদ্ধে। পরে জিজ্ঞাসাবাদ করে রাতেই আমাকে ছেড়ে দেওয়া হয়। ’ তিনি আরো বলেন, ‘আমি ইয়াবা ব্যবসা করি না। আটককালে কোনো ইয়াবা উদ্ধারও হয়নি। ’

তবে গোয়েন্দা পুলিশের এসআই মোশারফ হোসেন বলেন, ‘জিজ্ঞাসাবাদের পর তাঁকে ছেড়ে দেওয়া হলেও তিনি একজন ইয়াবা ব্যবসায়ী। ’


মন্তব্য