kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


যৌতুকযন্ত্রণা

রায়পুরে গৃহবধূকে পিটিয়ে জখম

লক্ষ্মীপুর প্রতিনিধি   

৯ অক্টোবর, ২০১৬ ০০:০০



লক্ষ্মীপুরের রায়পুরে যৌতুকের টাকা না পেয়ে এক গৃহবধূকে তাঁর স্বামী ও শ্বশুর পিটিয়ে জখম করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল শনিবার সকালে উপজেলার দক্ষিণ চরআবাবিল ইউনিয়নের মধ্য উদমারা গ্রামে ওই ঘটনা ঘটে।

আহত গৃহবধূকে উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নির্যাতনের শিকার গৃহবধূ জেসমিন আক্তার জানান, তাঁর স্বামী দেলোয়ার দীর্ঘদিন ধরে এক লাখ টাকা যৌতুক দাবি করে আসছেন। ইতিমধ্যে তাঁকে ৫০ হাজার টাকা দেওয়া হয়েছে। বাকি টাকার জন্য প্রায়ই তাঁকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করা হয়। গতকাল সকালে এ নিয়ে তাঁদের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে তাঁর স্বামী ও শ্বশুর আদম আলী তাঁকে বেদম মারধর করেন। পরে গুরুতর অবস্থায় স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তিনি উপজেলার চরমোহনা গ্রামের মৃত আহাম্মদ উল্লার মেয়ে। এ ব্যাপারে স্বামী দেলোয়ার ও শ্বশুর আদম আলীর বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

স্থানীয় দক্ষিণ চরআবাবিল ইউনিয়ন পরিষদের সদস্য মো. শাহাজাহান বলেন, অমানবিকভাবে ওই গৃহবধূকে নির্যাতন করা হয়েছে। ঘটনাটি দুঃখজনক। আহত গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলা করার জন্য তাঁকে পরামর্শ দেওয়া হয়েছে।

এ ব্যাপারে রায়পুর থানার উপপরিদর্শক হারুনুর রশিদ বলেন, ঘটনাটি কেউ পুলিশকে জানায়নি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।


মন্তব্য